Tuesday, June 28, 2022

আইসিইউতে সুমন…

– সুব্রত মন্ডল সৃজন।

বাংলাদেশের অর্থহীন ব্যান্ডের খ্যাতিমান বেস গিটারিস্ট সুমন। সুমন দীর্ঘদিন ধরে থাইল্যান্ডের ব্যাংককে অবস্থিত সামিতিভেজ হাসপাতালে ক্যানসারের চিকিৎসা নিয়ে আসছিলেন।

কিছুদিন আগে আবারো তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিবিড় পর্যবেক্ষণের জন্য এখন আইসিইউতে রাখা হয়েছে।

জানা গেছে, বেশ কয়েক বছর আগে চিকিৎসকেরা সুমনের শরীরে দুটি টিউমারের অস্তিত্ব পান। সেসময় জানা যায়, তিনি ক্যানসারে আক্রান্ত। তখন ক্যানসারটি প্রথম ধাপে ছিল। এরপর এই গায়কের শরীরে অস্ত্রোপচার করা হয়। এর কিছুদিন পর চিকিৎসকেরা জানান, তার আবার ক্যানসার ধরা পড়েছে। আবারও সার্জারি করা হয়। ক্যান্সার থেকে সেরে উঠার পর সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এরপর জটিল অস্ত্রোপাচার হয় তার। মেরুদণ্ডের দুটি ডিস্কও পরিবর্তন করা হয়েছিল তখন। তবে নতুন করে সার্জারির জন্যই জার্মানি যাওয়ার কথা তার ছিলো। কিন্তু করোনার কারণে ভিসা পাচ্ছেন না এই শিল্পী। তার শারীরিক অবস্থা এখনও গুরুতর। বলা চলে একেবারে শয্যাশায়ী হয়ে গেছেন তিনি।

বিষয়টি অর্থহীন ব্যান্ডের সদস্য শিশির আহমেদ শিশ্চিত করেছেন।
জানা যায়, উন্নত চিকিৎসার জন্য গত বছর সুমনের জার্মানিতে যাওয়ার কথা ছিল। কিন্তু করোনা’র কারণে তা আটকে যায়। পরে তার অসুস্থতা বেড়ে যাওয়ায় তাকে দ্রুত ব্যাংককে নিয়ে যেতে হয়েছে।

সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে অর্থহীন ব্যান্ডের সুমনের জন্য রইলো শুভ কামনা। আসুন সকলে এই খ্যাতিমান গিটারিস্ট সুমনের দ্রুত সুস্থতা প্রার্থনা করি। তিনি আবার ফিরে আসুক বাংলার সঙ্গীত ভুবনে।

Related Articles

2 Comments

  1. স্যার আমি শিল্পী হতে চাই আমাকে অবশ্যই একটি সুযোগ দেবেন তাহলে আমি অনেক খুশি হব আমি গ্রাম থেকে শহরে এসেছি শুধু মাত্র একটি আশায় শিল্পী হব আমার নাম মোঃ ইয়াসিন জেলা রংপুর উপজেলা কাউনিয়া ডাকঘর ভারাট মুন্সি পাড়া গ্রাম আমার মোবাইল নাম্বার 01767000394

    • কি সাহায্য করতে পারি ? ওয়েবসাইটে মেইল নাম্বার আছে অথবা ফেসবুকে নাম্বার ও ম্যাসেজ করতে পারেন। ধন্যবাদ

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles