Monday, March 18, 2024

আইসিইউতে সুমন…

– সুব্রত মন্ডল সৃজন।

বাংলাদেশের অর্থহীন ব্যান্ডের খ্যাতিমান বেস গিটারিস্ট সুমন। সুমন দীর্ঘদিন ধরে থাইল্যান্ডের ব্যাংককে অবস্থিত সামিতিভেজ হাসপাতালে ক্যানসারের চিকিৎসা নিয়ে আসছিলেন।

কিছুদিন আগে আবারো তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিবিড় পর্যবেক্ষণের জন্য এখন আইসিইউতে রাখা হয়েছে।

জানা গেছে, বেশ কয়েক বছর আগে চিকিৎসকেরা সুমনের শরীরে দুটি টিউমারের অস্তিত্ব পান। সেসময় জানা যায়, তিনি ক্যানসারে আক্রান্ত। তখন ক্যানসারটি প্রথম ধাপে ছিল। এরপর এই গায়কের শরীরে অস্ত্রোপচার করা হয়। এর কিছুদিন পর চিকিৎসকেরা জানান, তার আবার ক্যানসার ধরা পড়েছে। আবারও সার্জারি করা হয়। ক্যান্সার থেকে সেরে উঠার পর সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এরপর জটিল অস্ত্রোপাচার হয় তার। মেরুদণ্ডের দুটি ডিস্কও পরিবর্তন করা হয়েছিল তখন। তবে নতুন করে সার্জারির জন্যই জার্মানি যাওয়ার কথা ছিলো। কিন্তু করোনার কারণে ভিসা পাচ্ছেন না এই শিল্পী। তার শারীরিক অবস্থা এখনও গুরুতর। বলা চলে একেবারে শয্যাশায়ী হয়ে গেছেন তিনি।

বিষয়টি অর্থহীন ব্যান্ডের সদস্য শিশির আহমেদ শিশ্চিত করেছেন।
জানা যায়, উন্নত চিকিৎসার জন্য গত বছর সুমনের জার্মানিতে যাওয়ার কথা ছিল। কিন্তু করোনা’র কারণে তা আটকে যায়। পরে তার অসুস্থতা বেড়ে যাওয়ায় তাকে দ্রুত ব্যাংককে নিয়ে যেতে হয়েছে।

সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে অর্থহীন ব্যান্ডের সুমনের জন্য রইলো শুভ কামনা। আসুন সকলে এই খ্যাতিমান গিটারিস্ট সুমনের দ্রুত সুস্থতা প্রার্থনা করি। তিনি আবার ফিরে আসুক বাংলার সঙ্গীত ভুবনে।

Related Articles

9 Comments

  1. স্যার আমি শিল্পী হতে চাই আমাকে অবশ্যই একটি সুযোগ দেবেন তাহলে আমি অনেক খুশি হব আমি গ্রাম থেকে শহরে এসেছি শুধু মাত্র একটি আশায় শিল্পী হব আমার নাম মোঃ ইয়াসিন জেলা রংপুর উপজেলা কাউনিয়া ডাকঘর ভারাট মুন্সি পাড়া গ্রাম আমার মোবাইল নাম্বার 01767000394

    • কি সাহায্য করতে পারি ? ওয়েবসাইটে মেইল নাম্বার আছে অথবা ফেসবুকে নাম্বার ও ম্যাসেজ করতে পারেন। ধন্যবাদ

  2. my brother and I are so glad to have discovered the web page, it’s exactly everything my workers and I have been searching for. The information on the web site is always supportive and will help my friends from church and I a bunch great information. It shows that the site has a significant amount of details about subjects on the site and the other hyper links and information definitely are shown. Typically I’m not on the net during the week and when we get a chance Im always looking this kind of knowledge and things similarly having to do with it. Can’t express my gratitude. If anyone needed a little services like: We buy used Wire deck pallet racking or lumber yard racking near South California

  3. Greetings, I’m completely new here, I will be not sure in case this section would be the right place to share this and also sorry just for this, but I had been hoping a friend here on shangeetangon.org would be able to support me.
    I am just wondering anybody knows just about any trusted provider for crypto. Is this signal provider good and anyone worked with them ?
    best crypto trading signals
    Moreover please present any good as well as comprehensive internet site for more inormation about these types of services. I appreciate it.

  4. Hey There. I found your blog using msn. This is a very neatly
    written article. I will make sure to bookmark it and come back to learn extra of your useful information. Thank you for the post.
    I’ll certainly comeback.

  5. হ্যালো বন্ধুরা!
    আপনি কত ঘন ঘন স্বপ্ন দেখেন? তাহলে তুমি কি করবে? আপনি কেবল ভুলে যান বা তাদের অর্থ এবং আপনার জীবনে প্রভাব বোঝার চেষ্টা করুন!
    ঘুম মানব মস্তিষ্কের ডান গোলার্ধের একটি গুরুত্বপূর্ণ দিক, অবচেতন থেকে তথ্য প্রেরণ করে, গুরুত্বপূর্ণ সংকেত দেয় এবং কখনও কখনও ভবিষ্যতের ঘটনাগুলির ভবিষ্যদ্বাণী করে!
    অনেকের কাছে মনে হতে পারে যে স্বপ্নের ব্যাখ্যা খুব কঠিন, তবে আপনি যদি এটির সাথে সঠিকভাবে যোগাযোগ করেন এবং স্বপ্নের বই অনুসারে সবকিছু অধ্যয়ন করেন তবে তা হয় না
    https://www.sonnikas.ru/k-chemu-snjatsja-osy/
    https://www.sonnikas.ru/main/
    https://www.sonnikas.ru/k-chemu-snitsja-mak/
    https://www.sonnikas.ru/k-chemu-snitsja-ubijca-s-nozhom/
    https://www.sonnikas.ru/k-chemu-snitsja-saljut/
    https://www.sonnikas.ru/k-chemu-snitsja-tatuirovka-na-noge/
    https://www.sonnikas.ru/k-chemu-snitsja-norkovaja-shuba-2/

    যে কোনও অনুষ্ঠানের জন্য একটি স্বপ্নের বই, অতিরিক্ত কিছু নয়, কেবল স্বপ্নের পাঠোদ্ধার, নমনীয় অনুসন্ধান এবং আপনার জীবন এবং প্রচেষ্টার জন্য সর্বাধিক সুবিধা!
    আমরা আপনাকে সৌভাগ্য কামনা করি এবং দুর্ঘটনাক্রমে যদি বার্তাটি আপনার কাছে আসে তবে ক্ষমাপ্রার্থী!

  6. হ্যালো সবাই!
    আমরা ইতালি থেকে একটি পরিবার:)
    আমরা আপনাকে ইউরোপ থেকে রাশিয়ায় ভ্রমণের আমাদের অভিজ্ঞতা সম্পর্কে বলতে চাই, ফিনল্যান্ডে পৌঁছানোর পরে রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে যাওয়া দরকার ছিল (ভান্তা বিমানবন্দর), তবে সমস্ত ইউরোপীয় সংস্থাগুলি এখন কাজ করা বন্ধ করে দিয়েছে এবং এটি কঠিন ছিল একটি পৃথক স্থানান্তর (
    বন্ধুরা একটি রাশিয়ান-ফিনিশ কোম্পানি, ট্রান্সফার 358 ওয়াই, এবং আপনি জানেন, সবকিছু ভাল হয়েছে!
    আমরা কোন সমস্যা ছাড়াই সেখানে পৌঁছেছি, ড্রাইভার লাগেজ নিয়ে সাহায্য করেছে, পথে বাজারে নিয়ে এসেছে, রাশিয়া এবং সেন্ট পিটার্সবার্গ সম্পর্কে অনেক আকর্ষণীয় জিনিসের পরামর্শ দিয়েছে)
    আমি খুশি যে তাদের ওয়েবসাইট ইতালীয় সহ বিভিন্ন ভাষায় রয়েছে:
    https://it.transfer358.com
    https://de.transfer358.com
    https://sp.transfer358.com
    https://fi.transfer358.com
    https://fr.transfer358.com
    https://cn.transfer358.com
    https://www.transfer358.com
    তাই বিজ্ঞাপনের জন্য নয়, আমরা এই কোম্পানির একটি দৃঢ় 5 সুপারিশ করি এবং রাখি!
    শুভকামনা)

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles