Wednesday, November 30, 2022

হিরো বা ভিলেন যে যাই বলে…

– শাহরিয়ার সাকিব।
সব সময় জমজমাট কাজ করতে ভালো লাগে। আমি নিজে মানুষটা জমজমাট। আর তাই সব সময় জমজমাট কাজগুলি করতে চাই। সঙ্গীতাঙ্গন এর ফোনালাপে এমনটাই বলেন শিল্পী আসিফ আকবর। নামে আসিফ আকবর সেই নামের সাথে মিল রেখে সৈকত নাসির পরিচালিত নতুন ছবি আকবরে টাইটেল গানে কণ্ঠ দিয়েছেন সুপারস্টার গায়ক আসিফ আকবর।

হিরো বা ভিলেন যে যাই বলে
আমি তো একাই আমার দলে’-
এই শিরোনামে গানটি গেয়েছেন আসিফ আকবর। গানের এতোটুকু কথাই জানান দেয় যে গানটা কতটা জমজমাট। গানটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, গানটিতে কণ্ঠ দিতে গিয়ে, হিরো ভিলেন যে যাই বলে আমিতো একাই আমার দলে এই কথাগুলো যখন কন্ঠে আসে, তখন নিজেকে মনে হচ্ছে আমি সিনেমার নায়ক। শরীরে একটা অন্যরকম অনুভূতি একটা জোস কাজ করছিল। আসলেই গানটার কথা একটু ব্যতিক্রম। সিনেমার গান গাওয়া এটা আমার জন্য অনেক ভালো লাগার। সব সময় আমি সিনেমার গান গাইতে ভালোবাসি। সিনেমার গানে মজা পাই। এই গানটিতে আমার স্নেহভাজন নায়ক ইমন ঠোঁট মেলাবেন। এর আগে পাসওয়ার্ড সিনেমার মধ্যে দিয়ে প্রশংসিত হওয়া নায়ক ইমন অভিনয় করতে চলেছেন ‘আকবর’ নামের সিনেমায়।
সম্প্রতি এই গানের রেকর্ড সম্পন্ন হয়েছে আসিফের নিজস্ব স্টুডিওতে। সুদীপ কুমার দীপের কথায় টাইটেল সংটির সুর করেছেন শওকত আলী ইমন। এর আগে নিজের সিনেমায় প্লেব্যাক করেছেন বারোটি গানে। গহীনের গান সিনেমায় বারোটি গানে কণ্ঠ দিয়েছিলেন শিল্পী আসিফ আকবর। তারপর আবার অনেকদিন কেটে গেল। এবার আকবর সিনেমায় টাইটেল গানে কণ্ঠ দিলেন তিনি। আসিফ আকবর বলেন, শওকত আলী ইমন আমার ওস্তাদ।
ইমন ভাইয়ের সুর ও কম্পোজিশনে সিনেমাতে গাইলাম।
শওকত আলী ইমন বলেন, আসিফ আকবরের গলা আমাদের বাংলা গানের জন্য দারুণ এক সংযোজন। অনেকদিন পর ওর সঙ্গে গান করা হলো সিনেমার জন্য। মনে হচ্ছে ভালো কিছু হবে। শ্রোতারা গানটি উপভোগ করবেন।
গানটির নিয়ে আসিফ আকবরের সাথে সাথে পরিচালক নায়ক ও সিনেমার সাথে সংশ্লিষ্ট সবাই আশাবাদী। তবে সবচাইতে আকর্ষণীয় বিষয় যেটা সেটা হলো এই ছবিটি বাস্তবিক কিছু গল্প নিয়ে সাজানো।
ঢাকার গ্যাং কালচারের কিছু সত্যিকার বিষয় ও চরিত্রকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘আকবর’। এই ছবির ট্যাগলাইন হিসেবে থাকছে ‘ওয়ান্স আপন এ টাইম ইন ঢাকা’। পরিচালকের ভাষায়, সিনেমার সবচেয়ে বড় শক্তি হবে গল্প। ঢাকার উত্থান দেখা যাবে এ ছবির গল্পে। থাকবে শহরের আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করা রহস্যময় মানুষদের অন্তরালের কিছু গল্প। বাস্তব দৃশ্য অবলম্বনে আকবর সিনেমা সফল হোক সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে সফলতা কামনা করি।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles