Sunday, December 4, 2022

প্রকাশ হলো মেহেদী মিক্সড ২…

– মোশারফ হোসেন মুন্না।

নব্বই দশকে জনপ্রিয়তা পাওয়া শিল্পী মেহেদী। কণ্ঠ দিয়ে যেমন জয় করেছিলেন শ্রোতাদের মন, তেমনি সুর ও সঙ্গীত পরিচালনা দিয়ে জায়গা করে নিয়েছেন গানের ইতিহাসে। তার সৃষ্ট বহু গান জনপ্রিয়তার জোয়ারে ভেসেছিল।
সফল এই সঙ্গীত পরিচালক এবারের ঈদ উপলক্ষে একটি নতুন মিক্সড এ্যাালবাম নিয়ে এসেছেন। এর নাম দেয়া হয়েছে ‘মেহেদী মিক্সড ২’। গত বছর প্রকাশ হওয়া ‘মেহেদী মিক্সড ১’-এর সিক্যুয়েল বলা যেতে পারে এটাকে। দেশের অন্যতম অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে ইতোমধ্যে এ্যালবামটি প্রকাশ হয়েছে। তবে এ্যালবামের গানগুলো অন্তর্জালে উন্মুক্ত হবে ঈদে।

গায়ক ও সঙ্গীত পরিচালক মেহেদী বলেন, এই এ্যালবামে ৫টি গান রয়েছে। সবগুলো গানের কথা লিখেছেন স্যামুয়েল হক। গান গুলো গেয়েছেন শাফিন আহমেদ, বাপ্পা মজুমদার, আগুন , মিজান ও ডি’রকস্টার শুভ। সিঙ্গেল
ও মিউজিক ভিডিওর যুগেও কেন পূর্ণাঙ্গ এ্যালবাম ? এমন প্রশ্নের জবাবে মেহেদী বলেন, গানগুলোকে একটা সংকলনে রাখার জন্যই এ্যালবাম। তবে প্রতিটি গানই আলাদাভাবে ইউটিউবে প্রকাশ হবে।

নতুন এই এ্যালবাম নিয়ে আশা প্রকাশ করে মেহেদী বলেন, যেহেতু গানগুলো আমারই সৃষ্টি করা, তাই সবগুলোই আমার প্রিয়। নিজের মতো করে গানগুলো তৈরি করেছি। শিল্পীরা প্রত্যেকেই দারুণ গেয়েছেন। আমি তাদের
গায়কীতে মুগ্ধ। আশা করছি শ্রোতাদের হৃদয়ে জায়গা করে নেবে গানগুলো। সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে গানগুলোর জন্য শুভ কামনা। সবাই বাংলা গান শুনুন আর বাংলা গানের সাথেই থাকুন। সেই প্রত্যাশায় সঙ্গীতাঙ্গন।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles