Thursday, August 18, 2022

বাচ্চুর মৃত্যুতে শোক প্রকাশ টাইগারদের…

– মরিয়ম ইয়াসমিন মৌমিতা।

সঙ্গীতাঙ্গনের এক প্রিয় মুখ পৃথিবী ছেড়ে চলে গেলেন পরপাড়ে। এই প্রিয় শিল্পীর আকস্মিক মৃত্যু মেনে নিতে কষ্ঠ হয়েছে দেশের অনেকের। তাদের মধ্যে বাংলাদেশ ক্রিকেট টাইগারদেরও। শুনেই কিছুক্ষণের জন্য থমকে গিয়েছিল
তাদের অনুশীলন।
সকালে যখন জিম্বাবুয়ে সিরিজের অনুশীলনে ব্যস্ত ছিল টিম টাইগার, ঠিক তখনই আইয়ুব বাচ্চুর মৃত্যুর সংবাদটি আসে তাদের কাছে।
প্রিয় শিল্পীর জন্য শোক জানিয়েছেন সবাই।
ব্যান্ড সঙ্গীত প্রিয় বাংলাদেশ ক্রিকেটার দল। এ কথা সবারই জানা। ব্যান্ড দলের সেরা সব গান প্রায় সবারই ঠোঁটস্থ।
তবে আইয়ুব বাচ্চু, জেমস, মাইলস সবারই প্রিয়। আইয়ুব বাচ্চু মিশে আছেন তাদের অনুপ্রেরণায়।
অনুশীলনের ফাঁকে, আড্ডাতে আইয়ুব বাচ্চু, জেমসের গান গেয়ে নিজেদের চাঙ্গা করেন ক্রিকেটাররা। মাশরাফি মুর্তজাদের বেড়ে ওঠার অনেকটা সময় কেটেছে জেমস, আইয়ুব বাচ্চুর গান শোনে। আইয়ুব বাচ্চুর মৃত্যুর
সংবাদে মাশরাফি নিজের ফেসবুক ওয়ালে লিজেন্ডের সেই গানটি লিখেছেন – সবাইকে একা করে চলে যাব অন্ধ ঘরে, এই শহরে গাড়ি-বাড়ি কিছুই রবে না। আইয়ুব বাচ্চুর এমন আকস্মিক মৃত্যুতে শোক, ও ভালোবাসা জানিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের এ অধিনায়ক।
শোক জানিয়ে ব্যক্তিগত ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন মুশফিকুর রহিম। প্রয়াত শিল্পীর জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেছেন তিনি।
আইয়ুব বাচ্চুর একজন বড়মাপের ভক্ত জানিয়ে ফাস্টবলার রুবেল হোসেন বাচ্চুর সঙ্গে তার একটি ছবি দিয়েছেন ফেসবুকে। তিনি লিখেছেন, ইন্নাইলাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন। সত্যি মানতে পারছি না আমি ছোটবেলা থেকেই জেমস ভাই, বাচ্চু ভাই – এদের গান শুনি। আমি বাচ্চু ভাইয়ের বিশাল বড় একজন ফ্যান, সেদিনও টিভিতে তার কনসার্ট দেখছিলাম – আল্লাহ এটা কি হয়ে গেল! আসলে সবাইকে চলে যেতে হবে একদিন এটিই বাস্তবতা তার জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন প্রিয় শিল্পীকে বেহেশত নসীব করেন, আমীন।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles