Friday, April 19, 2024

তপু ও টুম্পা খান এর ‘একটা গোপন কথা’…

– রেজাউল করিম।

সংগীতশিল্পী তপুর জনপ্রিয় গান ‘একটা গোপন কথা’ এই ঈদে আসছে নতুন রূপে। এবার গানটিতে তপুর সঙ্গে কণ্ঠ দিয়েছেন তরুণ শিল্পী টুম্পা খান। টুম্পা সম্প্রতি আরমান আলিফের ‘অপরাধী’ গানটি গেয়ে (কভার) জনপ্রিয় হয়েছিলেন। মজার ব্যাপার হলো, তপুর ‘একটা গোপন কথা’ গানটিও কভার করেছিলেন টুম্পা।

নতুন করে দ্বৈত কণ্ঠে গানটি গাওয়া প্রসঙ্গে তপু বলেন, এটা আসলে রিমেক নয়, ডুয়েট করেছি। যার সঙ্গে আমি ডুয়েট করেছি সে এই সময়ে বেশ জনপ্রিয়। তা ছাড়া এই গানটি কভারও করেছিল। ওর প্রথম গিটারে তোলা গান হচ্ছে ‘একটা গোপন কথা’ আমার ‘মন ভালো নেই’ নামের আরেকটা গানও কভার করেছে। এসব বিষয় আমাকে বেশ নাড়া দিয়েছে। আমি যখন নতুন কাজ শুরু করি তখন অনেক বাধার সম্মুখীন হয়েছি। শিল্পীদের প্রথম দিকে এসব অসুবিধা হয়। আমি চাই না, টুম্পার মতো নতুন যারা আসছে, তারা বাঁধার সম্মুখীন হোক। তারা উঠে আসুক। আমার পক্ষ থেকে যতটুকু করা সম্ভব ততটুকু করব। এই সবকিছু মিলে টুম্পার সঙ্গে গানটা করা।

তপু বলেন, ইতিমধ্যে গানটি তাঁরা রেকর্ড করেছেন। মিউজিক ভিডিও করা হবে ঈদের পর। অডিও গানটি এই ঈদেই জি সিরিজের ব্যানারে প্রকাশিত হবে। জি সিরিজের অ্যাপস ও ইউটিউব চ্যানেলে শোনা যাবে গানটি। এর সংগীতায়োজন করেছেন মেহেদী। নতুন শিল্পী হিসেবে টুম্পার গায়কি কেমন লেগেছে?
তপু বলেন, ও অনেক ভালো গেয়েছে। গলা অনেক ভালো। গানের প্রতি প্যাশন আছে। গান নিয়েই থাকতে চায়। যেটা ওর সঙ্গে গান করতে আমাকে আরও আগ্রহী করেছে।

গানটি নিয়ে টুম্পা বলেন, তপু ভাইয়ের সঙ্গে গান গেয়ে অনেক ভালো লেগেছে। আমি তো ভাইয়ার বড় ভক্ত। আমরা দুজনেই খুব রোমাঞ্চিত গানটি নিয়ে। এটা শেষ হলে আমরা একটা মৌলিক গানও করব।
সঙ্গীতাঙ্গন পরিবারের পক্ষ থেকে টুম্পা খানের জন্য রইল শুভ কামনা।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles