Thursday, August 18, 2022

ধ্রুব মিউজিক স্টেশনের ঈদ আয়োজন…

– মোঃ মোশারফ হোসেন মুন্না।

আসছে ঈদ উপলক্ষে ২০ রমজান থেকে চাঁদ রাত পর্যন্ত প্রতি ৪৮ ঘন্টা পর পর ‘ধ্রুব মিউজিক স্টেশন’ প্রকাশ করছে চমৎকার চমৎকার নতুন গান। এই আয়োজনটির নাম দেওয়া হয়েছে ‘ধ্রুব মিউজিক স্টেশন ঈদ উৎসব’।
এই আয়োজনে থাকছে – বাপ্পা মজুমদার, ইমরান, কণা, জুয়েল মোর্শেদ, ওপার বাংলার শাওলী মুখার্জী, এফ এ সুমন, মুহাম্মদ মিলন ও বৃষ্টি। জুয়েল মোর্শেদ ও কনার কন্ঠে থাকছে ‘গার্ডেন গার্ডেন’ গানটি। গানটির কথা, সুর এবং সঙ্গীতায়োজন করেছেন বিবেক।

ইমরান গেয়েছেন ‘গুছিয়ে রাখা শব্দ মালা’ শিরোনামের গানটি। তারিক তুহিনের কথা ও আহম্মেদ হুমায়ুনের সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন তারিক। ‘আহারে’ শিরোনামের গানে কন্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার এবং ওপার বাংলার জনপ্রিয় কন্ঠশিল্পী শাওলী মুখার্জী। শাহান কবন্ধের কথায় গানটির সুর এবং সঙ্গীতায়জন করেছেন অনিমেষ চত্রবর্তী। এফ এ সুমনের কন্ঠে ‘আসমানী’ মাহমুদ জুয়েলের কথা, সুর এবং সঙ্গীতায়োজনে নির্মিত হয়েছে ‘আসমানী’ গানটি। মিলন ও বৃষ্টি গেয়েছেন ‘বাঁচবো বলো কী ভাবে’ মুহাম্মদ মিলনের সুরে আর এমএমপি রনির সঙ্গীতায়োজনে গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। ঈদ উৎসব নিয়ে ধ্রুব মিউজিক স্টেশনের কর্নধার জনপ্রিয় সঙ্গীত শিল্পী ধ্রুব গুহ বলেন – প্রতিষ্ঠার পর থেকেই ধ্রুব মিউজিক স্টেশন বাংলা সঙ্গীতের প্রসারে কাজ করে যাচ্ছে। প্রথম বারের মতো আমরা ঈদ উদযাপন করছি। তাই, সেই ধারাবাহিকতায় আমরা চেষ্টা করেছি জনপ্রিয় ও প্রতিশ্রুতিশীল সঙ্গীত শিল্পীদের মিশেলে দর্শক-শ্রেতাদের ভালো কিছু গান উপহার দিতে। আশা করছি ধ্রুব মিউজিক স্টেশনের ঈদ উৎসবের গান গুলো দর্শক-শ্রোতাদের ঈদের বিনোদনকে আরও বাড়িয়ে দিবে।
গানে গানে কাটবে এবারের ঈদ। ধ্রুব মিউজিক স্টেশন কে সঙ্গীতাঙ্গনের পক্ষ থেকে একরাশ প্রীতি ও শুভেচ্ছা “ঈদ মোবারক”।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles