Thursday, May 23, 2024

রক এন্ড রিদম ৩.০, ট্রিবিউট ফিয়েস্তা…

– প্রেস রিলিজ।

বাংলাদেশের সবচেয়ে বড় ট্রিবিউট কনসার্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ৫ই মে, ২০২৩ ‘রক এন্ড রিদম ৩.০, ট্রিবিউট ফিয়েস্তা’ শিরোনামে, যা আয়োজিত হচ্ছে এডভেন্টর কমিউনিকেশন্স এর উদ্যোগে। এই কনসার্টে দারুণ সব লাইনআপে মেতে উঠবে বাংলার তরুন সমাজ। এই কনসার্টে বাংলাদেশের সেরা ব্যান্ডদলগুলো ইন্টারন্যাশনাল ব্যান্ডদলগুলোর গান কভার করবে, পাশাপাশি নিজেদের গানও পরিবেশন করবে।

“রক এন্ড রিদম ৩.০” একটি অন্যরকম মিউজিক ইভেন্ট সংগীতের শক্তিতে সবাই একত্রিত হবে। এই কনসার্টে দেশীয় ব্যান্ডগুলি ইন্টারন্যাশনাল ব্যান্ড গানগুলো কভার করবে। এই কনসার্টের মূল আকর্ষণ আর্টসেল। এই ইভেন্টে এছাড়াও লাইভ পারফর্ম করবেন দেশের স্বনামধন্য ব্যান্ডদল নেমেসিস, ক্রিপটিক ফেইট, আরবোভাইরাস, পাওয়ারসার্জ, ইনডালো, মেকানিক্স, কার্নিভাল, সোনার বাংলা সার্কাস, আওনিক বন্ড, ইকোজ এবং উন্মাদ। দর্শকেরা প্রবল আগ্রহে অপেক্ষায় আছে এই কনসার্টে যোগ দেওয়ার লক্ষ্যে।

ইভেন্টটি অনুষ্ঠিত হবে ঢাকার সবচেয়ে বড় মিউজিক্যাল ভেন্যু আইসিসিবি হল ৪, যেখানে থাকবে অসাধারণ সাউন্ড সিস্টেম এবং লাইটিং সিস্টেম।

কন্সার্টটির অতি জনপ্রিয়তার কারনে খুবই তাড়াতাড়ি টিকিট শেষ হয়ে যাচ্ছে। তাই আজই টিকিট সংগ্রহ করুন www.tickify.live ওয়েবসাইটে। বিস্তারিত তথ্যের জন্যে ভিজিট করুন Adventor Communications এর অফিসিয়াল ফেইসবুক পেইজে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles