প্রশ্নের আড়ালে…

– প্রেস রিলিজ।

পবিত্র এই ঈদে মুক্তি পাচ্ছে ‘Savagery’ ব্যান্ড এর নতুন গান ‘প্রশ্নের আড়ালে’। এই পবিত্র ঈদে ‘প্রশ্নের আড়ালে’ শিরোনামের এর নতুন গানটি প্রকাশের জন্য এই ব্যান্ডের ভক্তদের উত্তেজনা চরম সীমানায়। ব্যান্ডটি তাদের গানের মাধ্যমে ভক্তদের কাছে উন্মাদনা সৃষ্টি করছে, নিয়মিত কনসার্ট করে যাচ্ছে এবং একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে বাংলা ব্যান্ড সঙ্গীতের জগতে।

সম্প্রতি, ‘প্রশ্নের আড়ালে’ এর একটি লাইভ ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে, যার ফলে ভক্তদের মধ্যে উন্মাদনার সৃষ্টি হয়েছে। যারা আসন্ন ঈদের সাত দিন পর গানটি প্রকাশের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ব্যান্ডের সঙ্গীত শ্রোতাদের জন্য এটি সত্যিই একটি বিশেষ উপলক্ষ।

Savagery সারা বাংলাদেশে অনেক কনসার্টে হেডলাইনার হিসেবে নেতৃত্ব দিয়ে আসছে, এবং প্রতিটি পারফরম্যান্সের সাথে এর জনপ্রিয়তা দ্রুত বৃদ্ধি পাচ্ছে। তারা সম্প্রতি জীবন ড্রিংকিং ওয়াটার প্রেজেন্টস ‘হেডব্যাঙ্গার্স প্যারাডাইস’ সিলেটে একটি কনসার্ট পারফর্ম করেছে, যেখানে দেশের বিশিষ্ট হেডলাইনার ব্যান্ডগুলোও উপস্থিত ছিলো, যার মধ্যে রয়েছে সিলেটে ১০ বছর পর জীবন্ত কিংবদন্তি নগরবাউল জেমসের প্রত্যাবর্তন। Savagery একটি ঐতিহাসিক স্মরণীয় ইভেন্টের অংশ ছিল, ব্যান্ডটি চট্টগ্রামে একটি
ডেঙ্গু আক্রান্ত শিশুকে সমর্থন করার জন্য ‘চট্টরক্স’ কনসার্টের ও অংশ হয়েছিলো।
Savagery এই বছর আসন্ন অনেক শো-তে অংশ নিতে চলেছে, তাদের ব্যান্ডের ম্যানেজার মঈন খাঁনের সাথে কথা বলে জানা যায় যে তারা বাংলাদেশের বিভিন্ন জেলাতে ঈদের পরে ১০-১২টি শো-তে পারফর্ম করবে, সেভাবেই তাদের শিডিউল করা। বর্তমানে, ব্যান্ডটি তাদের নতুন গানের রেকর্ডিং সম্পন্ন করেছে, যা সব ধরনের ডিজিটাল এবং অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে প্রকাশিত হবে, একটি মিউজিক ভিডিও সহ। এবং এরই মাঝে তারা তাদের অ্যালবাম নিয়েও কাজ করছেন। Savagery সদস্যরা, যার মধ্যে রয়েছে কণ্ঠে রেজাউল হাসান খান হিমেল, গিটারে মোভি কবির, গিটারে জাহিন রাফিদ, বেজে শাওন হাসান এবং ড্রামে আরমান হোসেন শাকিল, রোমাঞ্চকর পরিবেশনা চালিয়ে যাচ্ছেন, ভক্তদের তাদের আসনের প্রান্তে রাখতে। আসন্ন মুক্তির সাথে এই ঈদটি ব্যান্ডের ভক্তদের জন্য একটি বিশেষ ঈদ হওয়ার প্রতিশ্রুতি দেয়। তাদের নতুন গান ‘প্রশ্নের আড়ালে’ অনুষ্ঠানের হাইলাইট হতে চলেছে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles