Sunday, December 4, 2022

‘হেডব্যাঙ্গার্স প্যারাডাইস’ ২ কনসার্টে ব্যান্ড তারকাদের মিলনমেলা…

– নোমান ওয়াহিদ।

কবিতা তুমি স্বপ্ন চারিনী হয়ে খবর নিও না।
গলা ছেরে গাইছেন সবাই, সাথে গাইছেন প্রিয় শিল্পী। তবে মাঝপথে তার তীব্র ক্ষোভ, সময়টা যেন ঠিক যান্ত্রিক ত্রুটির অনুকুলে। বলছি ‘হেডব্যাঙ্গার্স প্যারাডাইস’ কনসার্টে নগর বাউল গুরু জেমস এর কথা। এর আগে অন্যতম জনপ্রিয় রকমেটাল ব্যান্ড আর্টসেল এর দুঃখ বিলাশ, অনিকের প্রান্তরে সৃষ্টি হয় হাজারো দর্শকের উম্মাদনা। দু’য়ের মাঝে অর্থহীন ছিলো মনকারা দৃষ্টিনন্দন মুগ্ধতা। এমন দৃশ্যইতো দেখতে শত বাধা অতিক্রম, আর দীর্ঘ লাইন উপেক্ষা করে হাজারো দর্শকের আগমন।

গতকাল ১৬ সেপ্টেম্বর ‘হেডব্যাঙ্গার্স প্যারাডাইস’-এর দ্বিতীয় আয়োজন করা হয় রাজধানী ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরাতে (আইসিসিবি)। নগর বাউল জেমস, অর্থহীন ও আর্টসেল ছাড়াও লাইন আপে যুক্ত ছিলো স্যাভেজারি, প্লাজমিক নক, পাওয়ারসার্জ, মেকানিক্স, ট্রেইনরেক, অনকোর এর মতো জনপ্রিয় মেটাল এবং রক মেটাল ব্যান্ডদল। বেলা ৩টা থেকে চলে রাত ১১টা পর্যন্ত। সিক্স বেস কমিউনিকেশন আয়োজিত ‘হেডব্যাঙ্গার্স প্যারাডাইস’ ২ কনসার্ট।

আয়োজন নিয়ে নগর বাউল তারকা জেমস জানান, দর্শক-শ্রোতা অনেক দিন বড় কনসার্ট দেখার সুযোগ পাননি। সেই হিসেবে ‘হেডব্যাঙ্গার্স প্যারাডাইস’ অনেকের প্রত্যাশা পূরণ করবে বলে আশা করি।
অর্থহীন ব্যান্ডের সুমনের কথায়, নগর বাউল, আর্টসেলের সঙ্গে অনেক দিন পর এক মঞ্চে পারফর্ম করার বিষয়টি সত্যিই আনন্দের। যাঁরা অনেক দিন আমাদের এক মঞ্চে দেখার আশায় আছেন, তাঁদের কাছে সংগীতের এই আয়োজন স্মরণীয় হয়ে থাকবে বলে আমার ধারণা। নগর বাউল ও অর্থহীনের মতো আর্টসেল ব্যান্ডের সদস্যরাও কনসার্টটি দর্শকদের মাঝে সাড়া ফেলেছে বলে আশা প্রকাশ করেন।

ছবি – মোঃ তানজিউর রহমান পিয়াস

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles