হেডব্যঙ্গার্স প্যারাডাইজ ২…

– প্রেস বিজ্ঞপ্তি।

চট্টগ্রামে অসাধারণ ইভেন্টের পরে রাজধানী ঢাকাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে দ্বিতীয় পর্ব, ওরাইমো প্রেজেন্টস হেডব্যঙ্গার্স প্যারাডাইজ ২ পাওয়ার্ড বাই ফুডপ্যান্ডা। কন্সার্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে ১৬ সেপ্টেম্বর, বসুন্ধরা আইসিসিবি হল ৪-এ। এবারেও আয়োজনে সিক্স বেইজ কমিউনিকেশান। তবে এবারের লাইনআপ চট্টগ্রামের থেকে কিছুটা আলাদা। পারফর্ম্যান্সে যুক্ত হয়েছে ইন্ডাস্ট্রির আরও বড় বড় নাম।

ইভেন্টটির এসোসিয়েট পার্টনার হিসেবে আছে ভ্যান্টেজ ইম্পোর্টস। এছাড়া অন্যান্য পার্টনার হিসেবে আছে বিবিএমএফসি, গেট সেট রক, কোডিক্সেল। হেভি মেটাল টি-শার্ট। এবারের ইভেন্টে আয়োজকরা দর্শকদের জন্য দুই ধরণের টিকিটের ব্যবস্থা রেখেছে। রেগুলার টিকিট যার মূল্য ৫৫০ এবং ভিআইপি যার মূল্য ১২৫০ টাকা। ভিআইপি টিকিটের ক্রেতাদের জন্য টিকিটের পাশাপাশি থাকছে আরও বিভিন্ন স্যুভেনিউর।

এবারের কন্সার্টের শো-স্টপার নগরবাউল। এছাড়াও কে নেই এই কন্সার্টে অর্থহীন, আর্টসেল, পাওয়ারসার্জ, মেকানিক্স, ট্রেইনরেক, স্যাভেজারি, প্লাজমিক নক, অনকোর, আরেকটি রক ব্যান্ড। যেকোনো মিউজিক লাভারদের জন্য হেডব্যঙ্গার্স প্যারাডাইজ সিজন ২ হতে যাচ্ছে এক স্বর্গের মতো। টিকিট পাওয়া যাচ্ছে গেট সেট রকের ওয়েবসাইট থেকে। শুধুমাত্র ঢাকা না পুরো দেশ প্রস্তুতি নিচ্ছে অসাধারণ এই ইভেন্টের জন্য।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles