Tuesday, September 27, 2022

শিরোনামহীন-এর ২৫ বছর পূর্তি উৎসবে কনসার্ট…

– প্রেস বিজ্ঞপ্তি।

আসন্ন ৮ সেপ্টেম্বর, ব্র্যান্ডমিথ আয়োজন করতে যাচ্ছে শিরোনামহীন-এর ২৫ বছর পূর্তি উৎসব। এই আয়োজনে শিরোনামহীন পারফর্ম করবে সিম্ফোনি অর্কেস্ট্রা সহ বাংলাদেশের মিউজিক ইন্ডাস্ট্রির কিংবদন্তিদের সাথে। অর্কেস্ট্রার সাথে এমন কোনো পারফর্মেন্স বাংলাদেশের ব্যান্ড মিউজিকের ইতিহাসে এই প্রথম। ঠিক মেটালিকার কালজয়ী পারফর্মেন্সের মত। বাংলাদেশের ইয়োথ জেনারেশনের কাছে শিরোনামহীন ছিল সবসময়ই ভালোবাসার নাম।
বিগত বছরগুলোতে, এই অবেলায়, আবার হাসিমুখ, বারুদ সমুদ্র সহ বেশ কয়েকটি নতুন গান পেয়েছে বেশ জনপ্রিয়তা। সম্প্রতি দেশের সীমানা ছাড়িয়ে ফ্রান্সের প্যারিসে ও ভারতের যাদভপুর বিশ্ববিদ্যালয়ের পারফর্মেন্স দিয়েও শিরোনামহীন কুড়িয়েছে সংগীতপ্রিয় মানুষের মন।

কনসার্টটি আয়োজিত হবে ৮ই সেপ্টেম্বর আইসিসিবি হল-৪ এ। গেইট ওপেন করা হবে দুপুর তিনটায় আর কনসার্টটি শুরু হবে সন্ধ্যা ৬টায়। একমাত্র হেডলাইনার শিরোনামহীন এর সাথে থাকবেন বাপ্পা মজুমদার, বেজবাবা সুমন, রাফা, শিশির আহমেদ, পলাশ নূর, সৈয়দ জিয়াউর রহমান তূর্য সহ আরো অনেকে। অনুষ্ঠানের আয়োজক ব্র্যান্ডমিথ এর সাথে পার্টনার হিসেবে থাকছে স্যামসাং, দারাজ, ফগ, গো জায়ান, বায়োস্কোপ এবং লিঙ্ক ৩। অনলাইনে টিকিট পাওয়া যাচ্ছে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles