Sunday, November 27, 2022

আকাশ মিডিয়া ভুবন সম্মাননা পেলেন সঙ্গীতশিল্পী কামাল আহমেদ…

– প্রেস রিলিজ।

জনপ্রিয় প্রোডাকশন হাউজ ও আন্তর্জাতিক ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান আকাশ মিডিয়া ভুবন এর একযুগ পূর্তি উপলক্ষে শিল্পী কামাল আহমেদকে আকাশ মিডিয়া ভুবন সম্মাননা প্রদান করা হলো। গতকাল ২রা জুলাই, ২০২২ রাতে রাজধানীর তেজগাঁও টাইমস মিডিয়া মিলনায়তনে আকাশ মিডিয়া ভুবন এর একযুগ পূর্তি উপলক্ষে গুণীজন সম্মাননা প্রদান অনুষ্ঠানে শিল্পী কামাল আহমেদকে এ সম্মাননা প্রদান করা হয়। আকাশ মিডিয়া ভুবন এর পরিচালক ই এম আকাশের সভাপতিত্বে অনুষ্ঠানে কামাল আহমেদসহ ১৫ গুণীজনকে নানা ক্যাটাগরিতে সম্মাননা দেওয়া হয়। অনুষ্ঠানে, শিক্ষাক্ষেত্রে বগুড়ার পলিটেকনিকের অধ্যক্ষ মাইন উদ্দিন এবং টেলিভিশন সাংবাদিকতা ও ডিজিটাল মিডিয়ায় বিশেষ অবদানের জন্য চ্যানেল ২৪ এর ডিজিটাল মিডিয়া প্রধান রাজীব খান এবং প্রবাসী সাংবাদিকতায় আব্দুল মজিদ সুজন, নাইমুর রহমান শান্ত ও জালাল উদ্দিনকে সম্মাননা দেয়া হয়।
এছাড়া সঙ্গীতে সাবরিনা হক সাবা, রুনা শেখ, জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বেলাল খান, ইতি শাহিন, আকিব বিন আকতার, প্রমিথ কুমার, জয় জুয়েল, সানিয়া রমা, মুন সুর, নুসরাত ইসলাম বৃষ্টি সম্মাননা পান।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আ.ক.ম মোজাম্মেল হক। তবে মন্ত্রী মহোদয়ের আকস্মিক ব্যস্ততার কারণে বিশিষ্ট গুণীজনদের হাতে সম্মাননা তুলে দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও জানিপপের চেয়ারম্যান ড. মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ এবং ফরাজী হাসপাতাল ও ডেন্টাল এন্ড রিসার্চ সেন্টারের চেয়ারম্যান ডা. আনোয়ার ফরাজী ইমন। মধ্যপ্রাচ্যে বিশিষ্ট বাঙ্গালী ব্যবসায়ী জুয়েল হোসেন তফদার। অনুষ্ঠানের স্পন্সর করেন জে এইচ ইন্টারন্যাশনাল কোম্পানি সৌদি আরব, দুবাই, কাতার, বাংলাদেশ।

সঙ্গীত শিল্পী কামাল আহমেদের বড় পরিচয় তিনি একজন মিডিয়া ব্যক্তিত্ব। তিনি বাংলাদেশ বেতার ঢাকার পরিচালক পদে কর্মরত রয়েছেন। সরকারী চাকুরীকে ছাপিয়ে তিনি সঙ্গীতে হয়েছেন ঋদ্ধ। সঙ্গীতের সব শাখাতেই তার বিচরণ রয়েছে। গানের সুন্দরকে সঙ্গে নিয়ে কামাল আহমেদ সাধনা করে চলেছেন।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles