Monday, August 8, 2022

মোমিন, স্মরণ, পলাশ, বাবু, নাসরিন, মিতা, ইমন খানের ভালোবাসা দিবসের প্রকাশিত গান নিয়ে কথা…

– সুব্রত মণ্ডল সৃজন।

আজ বিশ্ব ভালোবাসা দিবস। একথা সবাই জানে। এই দিবসকে ঘিরে বিভিন্ন অঙ্গনে যেমন চলছে নানান আয়োজন, সঙ্গীতাঙ্গনেও তার ব্যতিক্রম নয়। সঙ্গীতাঙ্গনে এর প্রস্তুতি আরো আগে থেকে চলছে। আর এই দিবসটিকে ঘিরে ইতিমধ্যে সঙ্গীতশিল্পীদের কার্যক্রমের প্রকাশ হয়েছে বেশ!

জেনে নেবো ভালোবাসা দিসব ২০২২-এ সঙ্গীতাঙ্গনে প্রকাশিত গান সম্পর্কে।

‘ভালোবাসার জয়’ গানটি বিনোদ রায়ের সুর, সঙ্গীতে কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস ও নোশীন তাবাসসুম স্মরণের কণ্ঠে চমৎকার গানের কথা লিখেছেন হোসনে আরা জলি।

‘তুমি-আমি’ শিরোনামে বিনোদ রায়ের সুর, সঙ্গীতে কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস ও নোশীন তাবাসসুম স্মরণের কণ্ঠেই চমৎকার গানের কথা লিখেছেন হোসনে আরা জলি।

নোশীন তাবাসসুম স্মরণের কণ্ঠেই ‘তোমায় দেবো’ গানটির কথা লিখেছেন হোসনে আরা জলি এবং সুর ও সঙ্গীতে আছেন বিনোদ রায়।
উল্লেখ্য যে, উপর্যুক্ত তিনটি গানই ‘গানবাগান’ ইউটিউব চ্যানেল কর্তৃক মিউজিক ভিডিও আকারে রিলিজ হয়। ভিডিও নির্দেশনায় থাকেন হোসনে আরা জলি এবং ভিডিওচিত্র ধারণ করেন সৈয়দ মনজের হোসাইন বাবু।

এদিকে পলাশ লোহ’র কণ্ঠে এসেছে মামুনুর রশিদের কথা ও সুরে ‘মন দিয়েছি তোমায়’ গানটি রিলিজ হয় ‘হৃদয়ের গান’ লেবেল থেকে।

ফজলুর রহমান বাবু ও নাসরিন আক্তার বিউটির কণ্ঠে আসছে ‘আসাম যামু’ সুন্দর গানটির কথা লিখেছেন গীতিকবি রাসেল কবীর এবং সুর করেছেন পলাশ লোহ। রিলিজ হয় ‘স্বপ্ন মাল্টিমিডিয়া’ থেকে।

‘তুই কি আমার সে’ গানটি এসেছে পলাশ লোহ ও মিতা মল্লিকের কণ্ঠে। যার কথা লিখেছেন কুদ্দুস ফরাজি ও সুর করেছেন এস আই খোকন। গানটি রিলিজ হয় ‘এস বি জে চিৎকার’ থেকে।

এসেছে জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমন খানের কণ্ঠে ‘হৃদয়ের যত কথা’ গীতিকবি রবিউল ইসলাম রবির কথায় এবং সুর ও সংগীত করেছেন শামীম আশিক। প্রকাশ পায় ‘এস এ আন ইন্টারটেইনমেন্ট’ থেকে।

আসুন আমরা ভালোবাসা দিবসে সঙ্গীতকে ভালোবেসে সঙ্গীতের সাথেই থাকি। সঙ্গীতাঙ্গন এর পক্ষ হতে সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা ও ভালোবাসা।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles