Tuesday, July 27, 2021

সম্প্রতি প্রকাশিত কিছু নতুন নতুন মিউজিক ভিডিওর খবর…

– প্রেমা রহমান।

বর্তমানে এই পৃথিবীতে মানুষ অনেক কঠিন সময় পার করছে। থেমে গেছে মানুষের সকল কর্মকাণ্ড তথাপি থেমে থাকেনি গান! কিছু সময়ের জন্য হয়তোবা স্থবির হয়ে পড়েছিল সঙ্গীতজগত কিন্তু জীবিকার তাগিদে অথবা প্রাণের তাগিদে কাজ করে যাচ্ছেন সঙ্গীত জগতের কিছু মানুষ। এরই মাঝে কিছু কিছু গানের সৃষ্টি হয়েছে গীতিকবি, সঙ্গীত পরিচালক, সুরকার ও সঙ্গীত শিল্পীদের সমন্বয়ে এবং সেই সাথে সৃষ্টি হয়েছে কিছু নতুন নতুন মিউজিক ভিডিও। এই মিউজিক ভিডিওগুলো যেসকল মিউজিক চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে, সেইসব মিউজিক ভিডিওর কথা-

সিডি চয়েস মিউজিক – ‘শহরের রাস্তায়’ শিরোনামে একটি মিউজিক ভিডিও ব্যান্ড ডুব-এর আয়োজনে ১৫ এপ্রিল ২০২১, সিডি চয়েস মিউজিক চ্যানেল থেকে ইউটিউবে প্রকাশিত হয়। গানটিতে কণ্ঠ দেন ডুব ব্যান্ডের তিন সদস্য যথাক্রমে আদর, তনু ও মিয়া নূর। গানটির কথা, সুর ও সঙ্গীত পরিচালনা করেছে ডুব ব্যান্ড। ভিডিওর গানটিতে অভিনয়ে অংশ নেন সেই তিন জন ব্যান্ড সদস্য! আদর, তনু ও মিয়া নূর। ভিডিওটি নির্মাণ করেছেন যুবায়ের ইবনে বকর।

জি-সিরিজ মিউজিক – ‘তির্যক’ শিরোনামে একটি বাংলা লিরিক আর্ট ট্র্যাক ভিডিও প্রকাশিত হয় জি-সিরিজ মিউজিক চ্যানেলে-এর অগ্নিবীণা ব্যানার থেকে ২৪ এপ্রিল, ২০২১। এই গানটিতে কণ্ঠ দিয়েছেন সঙ্গীত শিল্পী আনিলা। গানটির কথা লিখেছেন এবং সুর করেছেন উপল। গানটির মিউজিক করেছেন ফুয়াদ আল মুক্তাদির।

জি-সিরিজ মিউজিক চ্যানেল এর অগ্নিবীণা ব্যানার থেকে ২৭ এপ্রিল ২০২১-এ আরেকটি মিউজিক ভিডিও প্রকাশ পায়। যার শিরোনাম ‘কলিজার টান’। এই গানে কণ্ঠ দিয়েছেন এম এল মাসুদ। কথা ও সুর করেছেন এই গানের এম এল মাসুদ নিজেই। এই গানে মিউজিক করেছেন এ এইচ তূর্য। এই ভিডিওতে অভিনয় করেছেন এম এল মাসুদ, প্রিয়া ও আসিফ মাহমুদ। ভিডিওটির গল্প লিখেছেন বাবু ইসলাম।

গাঙচিল মিউজিক – ‘একটি গল্প’ শিরোনামে ৮ এপ্রিল ২০২১, গাঙচিল মিউজিক চ্যানেল থেকে ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়। এই গানটির শিল্পী ও কম্পোজার, জারিফ কবির। ভিডিওটি নির্মাণ করেছেন ইশান এ. আলভী। ভিডিওতে অভিনয় করেছেন শিখা হোসেন, ভেনেসা কায়সার, সাদমান সাদ, মাহিয়া তাবাসসুম, মিনহাজ প্রান্ত, জারিফ কবির, করিম ইফতি, ইসমত এম খান, ওয়াসিম,ইশান এ.আলভী।

সুরঞ্জলি মিউজিক – ‘ভালোবাসার মোটর গাড়ি’ শিরোনামের ভিডিওর গানে কণ্ঠ দিয়েছেন সংসদ সদস্য এবং জমপ্রিয় গায়িকা মমতাজ ও আশরাফ উদাশ। এই ভিডিওটি সুরঞ্জলি মিউজিক চ্যানেল থেকে ইউটিউবে ২৫ এপ্রিল ২০২১-এ প্রকাশিত হয়। এটি একটি ফোক গানের ভিডিও।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles