Monday, August 8, 2022

বিভিন্ন মিউজিক চ্যানেল নতুন গান নিয়ে এসেছে ইউটিউবে…

– প্রেমা রহমান।

বর্তমানে এই পৃথিবীতে মানুষ অনেক কঠিন সময় পার করছে। থেমে গেছে মানুষের সকল কর্মকাণ্ড তথাপি থেমে থাকেনি গান! কিছু সময়ের জন্য হয়তোবা স্থবির হয়ে পড়েছিল সঙ্গীতজগত কিন্তু জীবিকার তাগিদে অথবা প্রাণের তাগিদে কাজ করে যাচ্ছেন সঙ্গীত জগতের কিছু মানুষ। এরই মাঝে কিছু কিছু গানের সৃষ্টি হয়েছে গীতিকবি, সঙ্গীতপরিচালক, সুরকার ও সঙ্গীত শিল্পীদের সমন্বয়ে। এরকমই কিছু গান ইউটিউবে নিয়ে এসেছে বিভিন্ন মিউজিক চ্যানেল। সঙ্গীতাঙ্গন থেকে আজকের আয়োজনে আছে যে সকল মিউজিক চ্যানেল তা হল-

নতুন গান
সাউন্ডটেক – গত ২১ এপ্রিল ২০২১, সাউন্ডটেক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হয় বাংলা ইসলামিক গান। গানটির শিরোনাম ‘বেহেস্তের বাগান’। গানটিতে কন্ঠ দিয়েছেন বর্তমানের জনপ্রিয় গায়ক ইমরান মাহমুদুল। গানটির কথা লিখেছেন স্নেহাশিষ ঘোষ।
সাউন্ডটেক ইউটিউব চ্যানেল থেকে (১৬ এপ্রিল, ২০২১) আরেকটি ইসলামিক গান প্রকাশিত হয়। গানটির শিরোনাম ‘মুসাফির’। গানটি গেয়েছেন ফরিদ আহমেদ জ্যাকি। গানটি লিখেছেন মানহা বিনতে ফরিদ।

জি-সিরিজ – ২৮ এপ্রিল জি-সিরিজ এর অগ্নিবীণা ব্যানার থেকে ইউটিউবে প্রকাশিত হয় বাউল সঙ্গীত, যার শিরোনাম’প্রশ্ন’। গানটিতে কণ্ঠ দিয়েছেন রাজু মন্ডল। গানটির কথা লিখেছেন ইমতিয়াজ মেহেদী হাসান। সুর করেছেন এসএম সোহেল এবং সঙ্গীত পরিচালনা করেছেন এসডি সাগর।

লেজার ভিশন – অনুরূপ আইচের কথায় লেজার ভিশন ইউটিউব চ্যানেল থেকে একটি ইসলামিক গান প্রকাশিত হয় ২৬ এপ্রিল ২০২১। গানটির শিরোনাম ‘লা ইলাহা ইল্লালাহ’। গানটিতে কণ্ঠ দিয়েছেন তারিক মৃধা ও নিরু। সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন, ইয়াসিন হোসেন নিরু।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles