Monday, December 5, 2022

সম্প্রতি ইউটিউবে প্রকাশিত মিউজিক্যাল ফিল্ম…

– প্রেমা রহমান।

তোর লাগিয়া- আবার নতুন গান নিয়ে এসেছেন সাংবাদিক ও কণ্ঠশিল্পী সানি আজাদ। ‘তোর লাগিয়া’ শিরোনামের গানটির কথা লিখেছেন জনপ্রিয় গীতিকার অনুরুপ আইচ। তার জীবনের বাস্তব কাহিনীর অবলম্বনে গানটি রচিত হয়েছে। গানের মিউজিক্যাল ফিল্মটি নির্মিত হয়েছে এই গীতিকারের বাস্তব জীবনের কাহিনী নিয়েই। সুর ও মিউজিক করেছেন রিয়েল আশিক। ভিডিওটি নির্মাণ করেছেন বিএম সাইফুল ইসলাম। এই মিউজিক্যাল ফিল্মটিতে অভিনয় করেছেন সানি আজাদ, অবন্তী আহমেদ রানী এবং আকলিমা লিজা। ৭ ফেব্রুয়ারি ২০২১, এই মিউজিক্যাল ফিল্মটি পদ্মা মিউজিক ব্যানারে প্রকাশিত হয়েছে ইউটিউবে।

নিঠুর বন্ধুরে- প্রেম-প্রণয় এবং বিচ্ছেদের মিশেলে তৈরি হয়েছে মিউজিক্যাল ফিল্ম ‘নিঠুর বন্ধুরে’। রাজধানীর বিভিন্ন লোকেশনে বিগ বাজেটে এই মিউজিক্যাল ফিল্মটির দৃশ্য ধারণ করা হয়েছে। কাজী শাহীনের কথায় রবিন ইসলামের সুরে গানটিতে কণ্ঠ দিয়েছেন জাহাঙ্গীর কবির। এই মিউজিক্যাল ফিল্মে মডেল হয়েছেন শিল্পী জাহাঙ্গীর কবির, চিত্রনায়িকা নিঝুম রুবিনা, চিত্রনায়ক সাদমান সামীর ও আমিরা নূর মুসকান। মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। ২৮ জানুয়ারি ২০২১, আরএসএল মিডিয়া প্রোডাকশন থেকে এই মিউজিক্যাল ফিল্মটি ইউটিউবে প্রকাশিত হয়।

কলিজা- সঙ্গীত শিল্পী তানিশা মির্জা নতুন বছরে প্রথম গানে কন্ঠ দিলেন। প্রযোজনা প্রতিষ্ঠান ক্রাউন এন্টারটেইনমেন্ট-এর অঙ্গ প্রতিষ্ঠান ক্রাউন মিউজিকে ‘কলিজা’ শিরোনামের নতুন একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। তানিশার কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন রানা আকন্দ। এই গানের একটি মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করা হয়েছে। মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন সোহেল তালুকদার। এই মিউজিক ফিল্মে মডেল হয়েছেন আশিক চৌধুরী এবং তানিশা মির্জা নিজেই। সুরঞ্জলি মিউজিক ব্যানার থেকে গত ১৩ ফেব্রুয়ারি ২০২১-এ, এই মিউজিক ভিডিওটি প্রকাশিত হয়।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles