Friday, February 3, 2023

জনপ্রিয় সঙ্গীত পরিচালক ফুয়াদ নাসের বাবু অসুস্থ…

গতকাল ৮ই জানুয়ারি শুক্রবার রাতে হঠাৎ করেই ম্যাসিভ হার্ট অ্যাটাকে হলে তিনি রাজধানীর ইউনিভার্সাল কার্ডিয়াক হাসপাতালে ভর্তি করানো হয়। আজ ৯ই জানুয়ারি শনিবার সকাল নাগাদ তার শরীরে খবরাখবর জানতে চাইলে হাসপাতাল সূত্র ও পরিবার পক্ষ থেকে জানানো হয় তিনি এখন শঙ্কামুক্ত।

শুক্রবার রাতে হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসকরা বলেন যে, তার হার্টে ব্লক ধরা পড়েছে যার একটি শতভাগ অন্যটি ৭০ ভাগ পর্যন্ত আক্রান্ত হয়েছে। এর মধ্যে শতভাগ ব্লকটি মুক্ত করার জন্য একটি রিং পড়ানো হয়েছে রাতেই এবং তাকে হাসপাতালের সিসিইউ-তে রাখা হয়েছে। আরও জানানো হয়েছে যে ৭০ ভাগ ব্লকটি তা ওষুধ দিয়ে কমানোর চেষ্টা করা হবে তবে তা দীর্ঘমেয়াদি প্রক্রিয়া।

জনপ্রিয় সুরকার ফুয়াদ নাসের বাবুর পরিবারের পক্ষ থেকে রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন এবং অনুরোধ করেছেন হাসপাতালে ভিড় না করার কারণ এতে রোগীর ক্ষতির কারণ আরও বেড়ে যেতে পারে।
ফুয়াদ নাসের বাবুর দেশের একজন কিংবদন্তী সঙ্গীত পরিচালক, যিনি ৭০ দশকের ফিডব্যাক ব্যান্ডের এর প্রতিষ্ঠাতা সদস্য। এবং এখনো তিনি তাঁর এই দলটিকে বাঁচিয়ে রেখেছেন তাঁর অসাধারণ সুর সঙ্গীত ও নেতৃত্ব দিয়ে। এছাড়াও তিনি যেভাবে গত পাঁচ দশক ধরে জিঙ্গেল, নাটক, অডিও ও চলচ্চিত্রে যে অসাধারন প্রতিভা রেখেছেন তা তাঁকে একজন কিংবদন্তীতে সঙ্গীতশিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করেছে।

তিনি সঙ্গীতাঙ্গন পত্রিকার সাথে সেই শুরু থেকেই জড়িত আছেন এবং থাকবেন চিরজীবন। তাঁর ভূমিকা ও পৃষ্ঠপোষকতা সঙ্গীতাঙ্গন পত্রিকায় অতুলনীয় যা কখনোই অস্বিকার করার নয়।
সঙ্গীতাঙ্গন পত্রিকার পক্ষ থেকে তার দ্রুত সুস্থতা কামনা করছি ও সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles