Monday, August 8, 2022

লেজার ভিশনের মিউজিক ভিডিও…

অডিও/ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে তিনটি মিউজিক ভিডিও নিয়ে প্রতিবেদন –

যদি একদিন –
আবারো একসঙ্গে জুটি বাঁধলেন সময়ের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ইমরান ও চ্যানেল আই সেরাকন্ঠ দিয়ে পরিচিত পাওয়া কন্ঠশিল্পী আতিয়া আনিসা। নতুন বছরকে সামনে রেখে এই দুই শিল্পী প্রকাশ করেছেন তাদের নতুন গান। এই জুটির নতুন এই গানের শিরোনাম ‘যদি একদিন’। রবিউল ইসলাম জীবনের কথায় গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন ইমরান নিজেই। সম্প্রতি কক্সবাজারের বিভিন্ন লোকশনে চিত্রায়ন হয়েছে গানটির মিউজিক ভিডিও। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। গানটির ভিডিওটিতেও মডেল হিসেবে দেখা যাবে জনপ্রিয় এই দুই কন্ঠশিল্পীকে।

ইমরান মাহমুদল বলেন, খুবই রোমান্টিক একটা গান। আনিসার সঙ্গে আমার বেশ কিছু কাজ হয়েছে। সে চমৎকার গায়। গত বছরের শুরুতে প্রকাশিত হওয়া আমাদের ‘মেঘের খামে’ গান ভিডিওটি অনেক ভালো সাড়া পেয়েছি। সেই গানটি গল্পভিত্তিক হলেও নতুন এই ‘যদি একদিন’ গানটি নির্মিত হয়েছে একদম গ্ল্যামার বেইজড। এখানে দর্শকরা নতুন কিছু দেখতে পাবে। শ্রোতাদর্শকরা এরইমধ্যে আমাদের কাজে অনেক ভালোবাসা প্রকাশ করেছেন। আশা করছি নতুন এই গানটিও তাদের মন জয় করবে।
কন্ঠশিল্পী আনিসা বলেন, এটা আমার দ্বিতীয় মিউজিক ভিডিও। প্রথম গান ‘মেঘের খামে’ ও ইমরান ভাইয়ের সাথে ছিলো। ওই গানটি থেকে শ্রোতাদর্শকদের অনেক ভালোবাসা পেয়েছি। নতুন গানটিতে আমাদের একদম নতুনরূপে দেখতে পাবেন সবাই। ভিন্নধর্মী কাজ হয়েছে এটাতে, যা আমার জন্য একদমই নতুন অভিজ্ঞতা। আর নতুন বছরের শুরুতেই গানটি প্রকাশিত হওয়ায় আমি অনেক বেশি উচ্ছ্বসিত। তিনি আরও বলেন, ‘যদি একদিন’ গানটির অডিও বেশ আগেই প্রকাশিত হলেও ভিডিও তৈরি করতে একটু সময় লেগেছে। অডিও গানটির মত ভিডিওটিও দর্শকরা সাদরে গ্রহণ করবেন বলে আশা করছি।

অন্তর পোড়া –

জনপ্রিয় কণ্ঠশিল্পী প্রতীক হাসানের মিউজিক ভিডিও ‘অন্তর পোড়া’। শাহরিয়ার বাঁধনের কথায় জিয়াউদ্দিন আলমের সুরে গানটির সঙ্গীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। মিষ্টি প্রেমের এই গানটির মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন রেহমান রোমিও, সামান্তা জারা ও আবু জায়েদ হৃদয় এবং মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন রাফসান সানী। বেশ কিছুদিন পর মিষ্টি ও প্রেমের গানটি আপনাদের মনকে নাড়া দিবে বলে জানিয়েছেন কন্ঠশিল্পী প্রতীক হাসান। চমৎকার কথা, সুর ও গায়কী সব মিলিয়ে গানটি চমৎকার হয়েছে বলে জানান গানটির সুরকার জিয়াউদ্দিন আলম।

ভাগ্যে নেই আমার –

জনপ্রিয় কণ্ঠশিল্পী শামস্ ভাই এর মিউজিক ভিডিও ‘ভাগ্যে নেই আমার’। মেহেদি হাসান লিমনের কথায় গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন ইয়াসিন হোসেন নিরু। মিষ্টি প্রেমের গানটির মিউজিক ভিডিওটিতে অভিনয় করেছেন তানভীর পরশ, তারা জামান ও সাইফ এবং মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন মাসুদ রানা। বেশ কিছুদিন পর প্রেম ও বিরহের এ গানটি আপনাদের মনকে নাড়া দিবে বলে জানিয়েছেন শিল্পী শামস্ ভাই। চমৎকার কথা, সুর ও গায়কী সব মিলিয়ে গানটি চমৎকার হয়েছে বলে জানান গানটির সুরকার ইয়াসিন হোসেন নিরু।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles