Sunday, December 4, 2022

বিদ্রোহী কবি’র ৪৪তম মৃত্যুবার্ষিকীতে সঙ্গীতাঙ্গন এর নিবেদন…

আজ ১২ ভাদ্র, বাংলা মাসের এই তারিখে আমাদের প্রিয় কবি আমাদের সৃষ্ঠিকর্তার ডাকে ওপারে পাড়ি দিয়েছেন। আল্লাহ্ তাঁকে বেহেস্থ নসীব করুন এই দোয়া সবার।
বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম এর ৪৪তম মৃত্যুবার্ষিকীতে সঙ্গীতাঙ্গন যেভাবে স্মরণ করছেন লেখার মাধ্যমে ঠিক তেমনি আয়োজন করেছে সান্ধ্যকালীন ফেসবুক লাইভ।
আজকের সঙ্গীতাঙ্গন ফেসবুক লাইভে শিল্পগণ আমাদের ডাকে সাড়া দিয়ে আমাদেরকে চিরকৃতজ্ঞ করেছেন।
তাঁদের জানাই সঙ্গীতাঙ্গন এর পক্ষ থেকে অনেক অনেক শ্রদ্ধা, ভালবাসা ও শুভকামনা।
আজ সন্ধ্যা ৬টায় প্রথম সঙ্গীত পরিবেশন করবেন কলকাতা থেকে বিশিষ্ট নজরুল-সঙ্গীতশিল্পী শ্রীমতি সোমঋতা মল্লিক।
এরপর সন্ধ্যা ৭টায় সঙ্গীত পরিবেশনায় থাকবেন বাংলাদেশের জনপ্রিয় শিল্পী বিজন মিস্ত্রী।
সন্ধ্যা ৮টায় সঙ্গীত পরিবেশনা করবেন বাংলাদেশের বিশিষ্ট নজরুলসঙ্গীত শিল্পী ও প্রশিক্ষক সালাউদ্দীন আহমেদ। এবং সর্বোশেষে সঙ্গীতানুষ্ঠানে আপনাদের নজরুল সঙ্গীত পরিবেশন করবেন সঙ্গীতশিল্পী পাঞ্চালী ভট্টাচার্য্য।

আপনাদের সবার আমন্ত্রন রইলো। নীচে সঙ্গীতাঙ্গন ফেসবুক এর এখন দেয়া হলো এবং আগামীকাল প্রতিটি অনুষ্ঠান শেষে লিংক এখানে দেয়া হবে, আপনারা সঙ্গীতাঙ্গন পত্রিকাতেই দেখতে পারবেন।
সবার শুভকামনায় সঙ্গীতাঙ্গন। ধন্যবাদ

www.facebook.com/shangeetangon

আজ জাতীয় ও বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম এর ৪৪তম মৃত্যুবার্ষিকী। এই মহামানবকে শ্রদ্ধার সাথে স্মরণ করে সঙ্গীতাঙ্গন আয়োজন করেছে সঙ্গীতানুষ্ঠান।সঙ্গীতানুষ্ঠানে এখন আপনাদের নজরুল সঙ্গীত পরিবেশন করবেন কলকাতা থেকে…বিশিষ্ট নজরুল-সঙ্গীতশিল্পী শ্রীমতি সোমঋতা মল্লিক…উপভোগ করুন এবং কমেন্টসের মাধ্যমে আপনাদের অনুভুতি প্রকাশ করার অনুরোধ করছি।সবাই ভাল থাকুন। ধন্যবাদ

Posted by Shangeetangon on Thursday, August 27, 2020
Shangeetangon Live

আজ জাতীয় ও বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম এর ৪৪তম মৃত্যুবার্ষিকী।এই মহামানবকে শ্রদ্ধার সাথে স্মরণ করে সঙ্গীতাঙ্গন আয়োজন করেছে সঙ্গীতানুষ্ঠান।সঙ্গীতানুষ্ঠানে এখন আপনাদের নজরুল সঙ্গীত পরিবেশন করবেন কলকাতা থেকে…বিশিষ্ট নজরুল-সঙ্গীতশিল্পী বিজন মিস্ত্রী…উপভোগ করুন এবং কমেন্টসের মাধ্যমে আপনাদের অনুভুতি প্রকাশ করার অনুরোধ করছি।সবাই ভাল থাকুন। ধন্যবাদ

Posted by Shangeetangon on Thursday, August 27, 2020

বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম এর ৪৪তম মৃত্যুবার্ষিকীতে সঙ্গীতাঙ্গন এর নিবেদনে থাকছে ফেসবুক লাইভ…এখন সঙ্গীত পরিবেশন করবেন প্রখ্যাত উচ্চাঙ্গ ও নজরুল সঙ্গীত শিল্পী, গবেষক ও শিক্ষক – সালাউদ্দীন আহমেদ…কমেন্টে আপনাদের অনুরোধ ও মতামত জানিয়ে দিন শিল্পীকে!

Posted by Shangeetangon on Thursday, August 27, 2020

গত ১২ই ভাদ্র ছিল জাতীয় ও বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলাম এর ৪৪তম মৃত্যুবার্ষিকী। এই মহামানবকে শ্রদ্ধার সাথে স্মরণ করে সঙ্গীতাঙ্গন আয়োজন করেছে সঙ্গীতানুষ্ঠান।সঙ্গীতানুষ্ঠানে এখন আপনাদের নজরুল সঙ্গীত পরিবেশন করবেন…সঙ্গীতশিল্পী পাঞ্চালী ভট্টাচার্য্য…উপভোগ করুন এবং কমেন্টসের মাধ্যমে আপনাদের অনুভুতি প্রকাশ করার অনুরোধ করছি।সবাই ভাল থাকুন। ধন্যবাদ

Posted by Shangeetangon on Saturday, August 29, 2020

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles