Sunday, December 4, 2022

গায়ককে গুলি করে নিহত…

শাহরিয়ার খান সাকিব।

অর্থের লোভ মানুষের চিরন্তর। আর অর্থের জন্যই পৃথিবীটা। অর্থের লোভে শুধু বাংলাদেশে নয় বিশ্বের সকল দেশের মানুষের মনে লোভ বিরাজ করে। যেমন ঘটনা ঘঠেছে যুক্তরাষ্ট্রে।
যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে র‌্যাপ সঙ্গীতশিল্পী ও গীতিকার পপ স্মোকে গুলি করে হত্যা করা হয়েছে। বাশার বারাকাহ জ্যাকসন ছিল তার আসল নাম। ১৯৯৯ সালের ২০ জুলাই নিউইয়র্কের ব্রুকলিনে জ্যামাইকান মা এবং পানামানিয়ান বাবার ঘরে তিনি জন্মগ্রহন করেন। লস অ্যাঞ্জেলসের পুলিশ জানিয়েছে, এটি একটি ডাকাতির ঘটনা। গত ১৯ ফেব্রুয়ারী তার বাসাায় ডাকাত এলে তা তিনি দেখতে পান। এবং তাদের প্রতিরোধের চেষ্ঠা করার সাথে সাথে তাদের একজন তাকে গুলি করে আর সাথে সাথে তিনি ফ্লরে লুটিয়ে পরেন। পরে তাকে মৃত ঘোষণা করা হয়। তবে হত্যাকারীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। কে বা কারা তাকে হত্যা করেছে।
মাত্র এক সপ্তাহ আগেই পপ স্মোক ওয়ান এক্সট্রা-তে ডিজে টার্গেট শোতে অংশ নিয়েছিলেন। কিন্তু পরবর্তি শো’টা আর তার করা হলো না। এর আগেই পৃথিবী ছেড়ে চির বিদাই নিতে হলো অজানার উদ্দেশ্য। তার ভাবনা ছিলো আগামী এপ্রিলে লন্ডন, ম্যানচেস্টার ও বার্মিংহামে পারফর্ম করতে যুক্তরাজ্যে যাবেন। কিন্তু তা আর হলো না। তার আগে চলে গেলেন অজানা শহরে। তার জন্য দোয়া পার্থনা জানাই।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles