Tuesday, August 16, 2022

কি দিচ্ছেন দিলরুবা ভক্তদের বছর জুড়ে ?…

সুব্রত মণ্ডল সৃজন।

যেই গান সেই থেকে আজও আকাশে বাতাসে ভেসে বেড়ায়, মানুষের মনে প্রেমের খেলা খেলে! যার গান আজ আমাদের প্রাণে বেজে ওঠে ক্ষণে ক্ষণে সেই ‘পাগল মন’খ্যাত সংগীতশিল্পী দিলরুবা খান! তাকে নিয়েই আজ হবে কিছু নতুন কথা নতুন বছরের নতুন গান নিয়ে নতুন পরিচয়ে।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, নতুন বছরে নতুন গান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করেছেন সংগীতশিল্পী দিলরুবা খান। সম্প্রতি তিনি প্রকাশ করেছেন ‘তোমায় ভালোবাসবো না’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিও। এই গানের কথা ও সুর করেছেন এসটিএল শামিম এবং সংগীতায়োজন করেছেন তরুণ। শিল্পী, তার ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করেছেন।

এছাড়া আরো প্রকাশ করেছেন ‘প্রেম কইরো না’ শিরোনামে আরেকটি গানের মিউজিক ভিডিও। এ গানটির কথা ও সুর করেছেন সঞ্জিত আচার্য্য এবং সংগীতায়োজন করেছেন আলী আকবর রূপু। এ গানটিও নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন দিলরুবা।

আরো জানা যায়, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে সম্প্রতি একটি ভালোবাসার গান করেছেন তিনি। গানটি লিখেছেন ও সুর করেছেন ফকির হযরত শাহ। সংগীতায়োজন করেছেন রোজেন রহমান। এরই মধ্যে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

এছাড়া আরও বেশ কয়েকটি নতুন গান নিয়ে কাজ করছেন জনপ্রিয় সংগীত শিল্পী। দিলরুবা বলেন, নতুন বছরে সবারই নতুন সব পরিকল্পনা থাকে। আমার সব সময় একটাই পরিকল্পনা। সেটা হলো ভালো কিছু গান করা। সেই ধারাবাহিকতায় এরই মধ্যে দু’টি গান প্রকাশিত হয়েছে আমার। ভালোবাসা দিবসেও একাধিক গান প্রকাশের কথা রয়েছে। এর বাইরে কয়েকটি গান রেকর্ড করা হয়েছে। বছরের বিভিন্ন সময় এ গানগুলো প্রকাশিত হবে। যে গানগুলো করেছি সেগুলোর কথা-সুরে ভিন্নতা খুঁজে পাবেন শ্রোতারা। আমিও সময় নিয়ে গানগুলো করেছি। এগুলো বেশিরভাগই ভিডিওসহ প্রকাশিত হবে।

তাই দিলরুবা ভক্তদের উদ্দশ্য করে বলতে হয় যে, দিলরুবা’র গান মানেই মন শীতল করা গান। যে গানে মানুষ খুঁজে পায় তার আত্মার খোরাক, যে গানে তার ভক্ত হৃদয় শান্ত হয়ে এক অন্য জগতের শান্তি খুঁজে পায়।
তাই আমাদের জানতে ইচ্ছা করে,
পাগল মন মন রে, মন কেন এত কথা বলে ?

আসুন, –
শুনে দিলরুবা’র গান
শীতল করি তপ্ত প্রাণ।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles