বাংলাদেশের পেঁয়াজ আর পাঁচতাঁরা হোটেলের ডিম…

মোশারফ হোসেন মুন্না।

গাড়িতে উঠার পর ভাড়া, হোটেলে খাবার পর বিল, এইসব বিষয় নিয়ে ঝামেলা নতুন কিছু নয়। কেউ কেউ প্রতিবাদ করে আবার কেউ কেউ মুখ বুজে সহ্য করে। আবার কেউ কেউ হয়তো লজ্জায় কিছু বলে না। তবে মানতে হবে প্রতিবাদে লোকসমাজ আছে। তারা অবশ্যই প্রতিবাদ করবে বেআইনি কোন কিছু দেখলেই।। এমন একজন প্রতিবাদী লোক সরব শেখর।
তিনটি সিদ্ধ ডিমের দাম নিয়ে মুখ খুলেছেন সরব শেখর। তিনি হলেন গুজরাটের সঙ্গীত পরিচালক গত বৃহস্পতিবার তিনি গিয়েছিলেন গুজরাতের হমেদাবাদের একটি পাঁচতারা হোটেলে। সেখানে গিয়ে তিনটি সিদ্ধ ডিম খেয়েছিলেন তিনি। তারপর সেই তিনটি ডিমের জন্য যে বিল মেটাতে হয়েছে তাঁকে, তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন তিনি। সেই বিলের একটি ছবি বৃহস্পতিবার নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন শেখর।
তার পরই বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই পাঁচতারা হোটেলে তিনটি ডিমের দাম দেখে মজাদার মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজনরা।
শেখরের শেয়ার করা সেই বিলে দেখা যাচ্ছে, তিনটি সিদ্ধ ডিমের দাম এক হাজার ৩৫০ টাকা। অর্থাৎ এক একটি ডিমের দাম ৪৫০টাকা! তিনটি ডিমের ১,৩৫০ টাকা দামের সঙ্গে যুক্ত হয়েছে ৩২২ টাকার ট্যাক্স। সব মিলিয়ে তিনটি সিদ্ধ ডিমের জন্য শেখরকে দিতে হয়েছে এক হাজার ৬৭২ টাকা। তিনটি ডিমের দাম কী করে এত হয় ? তা নিয়েই মজায় মেতেছে নেট দুনিয়া। এটা একটা ভাইরাল হওয়া বিষয়। যে দেখবে তার চোখ কপালে উঠে যাবে। তার প্রমাণ মিলছে তার টুইটার এর বিভিন্ন মজাদার মন্তব্যের মধ্য দিয়ে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles