Monday, August 15, 2022

এফডিসিতে তারকাদের নিয়ে ব্যাডমিন্টন লীগ…

– মাসরিফ হক।

প্রথমবারের মত উৎসবমুখর পরিবেশে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসিতি) শুরু হয়েছে সেলিব্রেটি ব্যাডসিন্টন লীগ (সিবিএল)। নূর ক্রিয়েশনস আয়োজিত এ প্রতিযোগিতায় জয়ের জন্য লড়বে মোট ১২টি দল।

এর মধ্যে আছে গায়ক আসিফ আকবর, ক্লোজ আপ ওয়ান তারকা লিজা, তানভির তারেক, নায়ক ইমন, বাপ্পী চৌধুরী, আব্দুল আজিজ, সালমান মুক্তাদীর, শওকত আলী ইমন, রাজিব, নায়ক নিরব, ডন, কাজী শুভ, প্রত্যয় খান, জয় চৌধুরী, সাঞ্জু জন, আশিক, আহমেদ হুমায়ূন, শাহীন কবির টুটুল-অপূর্ব, রানা, রুদ্র রুদ্রাক্ষ, মানজুর কাদের জিয়া, ইমরুল নূর, পান্থ আফজাল প্রমুখ।

“সাম্পান” ও “পানসি” এই দুটি গ্রুপে ভাগ করা হয়েছে ১২টি দলকে।
রবিবার সন্ধ্যায় এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে প্রতিযোগিতাটির শুভ সূচনা করেন একঝাঁক তারকা। এ সময়ে আরও উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, মহাসচিব বদিউল আলম খোকন, চিত্রনায়িকা অপু বিশ্বাস, আরএফএল প্লাস্টিকসের হেড অফ মার্কেটিং আরাফাতুর রহমান, ঘরে বাজারের কর্মকর্তা মনির হোসেন সোহেল, পরিচালক সমিতর নেতা শাহীন সুমন, শাহীন কবির টুটুল, অপূর্ব রানা, এই আয়োজনের তত্ত্বাবধায়ক মইনুল হক রোজ প্রমূখ।

এফিডিসিতে প্রথমবারের মত এমন আয়োজনে উচ্ছ্বসিত পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। তিনি বলেন, এখানকার আয়োজক লিমন আহমেদ ও মুরাদ নূরকে সাধুবাদ জানাতেই হবে। ওরা এত অল্প সময়ে এত বড় একটা আয়োজন করে ফেললো। এটা দিয়ে প্রমাণ হয় আমাদের তরুণরা একেকটা হীরের খন্ড। একটু উৎসাহ পেলেই জ্বলে উঠতে পারে। আমি এই তরুণদের উপরেই আস্হা রাখি। আমি চাইবো এ যাত্রা যেন না থামে কখনো।

লীগের টাইটেল স্পন্সর আরএফএল প্লাস্টিকসের হেড অফ মার্কেটিং আরাফাতুর রহমান বলেন, এটা সত্যিই আনন্দিত হবার মতো একটি আয়োজন। এর আয়োজক লিমন আহমেদ ও মুরাদ নূরকে ধন্যবাদ এই আয়োজনের জন্য এবং আমাদের সম্পৃক্ত করার জন্য। সেলিব্রেটিরা নানা ব্যস্ততায় থাকেন। তারা সময় পান না এ ধরনের রিফ্রেশমেন্টের। সেদিক থেকে এই টুর্নামেন্টকে তারকাদের মিলন মেলাও বলা চলে। আমি এর সাফল্য আশা করছি। আপনারা সবাই সহযোগীতা করবেন।

প্রথমবারের মত এমন আয়োজন উপলক্ষে আয়োজক কমিটির পরিচালক লিমন আহমেদ বলেন, ক্রীড়া এবং সাংস্কৃতি অঙ্গাঙ্গিক ভাবে জড়িয়ে আছে। দুটোই বিনোদনের অংশ। আর আমাদের চারপাশে ভয়াবহ ভাবে ছড়িয়ে পড়েছে বিদ্ধংসী মাদক। ক্রিড়া এবং সংস্কৃতির ছোঁয়ায় থাকলে কেউ মাদকের মত অন্ধকার জগতে প্রবেশ করবে না এই বিশ্বাস থেকে আমরা এরকম আয়োজন করেছি। আমরা আশাবাদী আপনাদের ভালোবাসা ও সহযোগিতা পেলে ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় রাখবো।

নূর ক্রিয়েশন্সের চেয়ারম্যান মুরাদ নূর বলেন, ‘আঁধারে আলো জ্বালি’ এই স্লোগান নিয়ে আমাদের নূর ক্রিয়েশন্সের যাত্রা। আমরা চাই পারিপার্শ্বিক সব অন্ধকার দূর হয়ে যাক। আমরা প্রত্যেকে হয়ে উঠি একেকটা আলোর মশাল। এফডিসি শিল্পের তীর্থ। এখানে আমরা স্পোর্টসকে ইনক্লুড করতে চাই। এটা মানসিক বিকাশে অধিক সহায়ক হবে।

আয়োজনের প্রথম দিনের প্রথম ম্যাচে অংশ নেন শিল্পী সমিতির টিম জয় ও জন মুখোমুখী হয় কাজী শুভ ও প্রত্যয় খান।

দ্বিতীয় ম্যাচে অংশ নেন আনিসুর রহমান মিলন-সাইফ চন্দন ও শিমুল খানের টিম নায়ক নিরব ও ভিলেন ডনের মুখোমুখী হয়।

এই প্রতিযোগিতার মধ্য দিয়ে আয়োজকরা বিনম্র শ্রদ্ধা জানিয়েছেন সদ্য প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল ও কিংবদন্তী গায়ক আইয়ুব বাচ্চু এবং চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে।

সিবিএল স্পন্সর করেছে আরএফএল প্লাস্টিক। মিনিস্টার, উইনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতাল, ঘরে বাজার, রোদ্দুর ও মাই স্পোর্টস এপস।

Related Articles

1 Comment

  1. Excellent post. I used to be checking constantly this blog and I am
    inspired! Very useful information specifically the ultimate phase :
    ) I care for such info much. I used to be looking for this particular information for a long time.
    Thank you and good luck.

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles