Sunday, December 4, 2022

এলআরবি নিয়ে পরিকল্পনা…

– মরিয়ম ইয়াসমিন মৌমিতা।

চলে গেলেন তার গাওয়া গান গুলো স্মৃতি হিসেবে রেখে গেলেন আমাদের কাছে। তার চলে যাওয়া সত্যিই কষ্ট হয় মেনে নিতে। হঠাৎ করে সবাইকে কাদিয়ে চলে গেলেন তিনি। রেখে গেলেন তার গড়া স্বপ্নের ব্যান্ড এলআরবি।
এলআরবি – যার পুরো নাম লাভ রানস ব্লাইন্ড। ১৯৯০ সালের ৫ এপ্রিল যাত্রা শুরু করা ব্যান্ডটি সদ্য প্রয়াত কিংবদন্তি মিউজিশিয়ান আইয়ুব বাচ্চুর নেতৃত্বেই পথ চলেছে প্রায় তিন দশক। তার মৃত্যুর পর কি থেমে যাবে ব্যান্ডটি ?

এলআরবি ব্যান্ডের ম্যানেজার শামীম বললেন, এলআরবি থামবে না। কিংবদন্তি গায়ক ও গিটারিস্ট আইয়ুব বাচ্চুর স্মৃতি অক্ষুণ্ণ রাখতেই আমরা ব্যান্ডের কার্যক্রম চালিয়ে যেতে চাই। তার আকস্মিক মৃত্যুতে আমরা একটা ঘোরের
মধ্যে আছি। এখনো শোক কাটিয়ে উঠতে পারিনি। শামীম আরো বলেন, আপনারা জানেন, তার মৃত্যু একটি অপূরণীয় ক্ষতি। পরিবারের মতো আমরা কেউই এখনো নতুন করে কিছু ভাবার মানসিকতায় নেই। তবে এটুকু ভেবেছি যে, আমরা যারা ব্যান্ডের সদস্য আছি তারা বাচ্চু ভাইয়ের পরিবারের সঙ্গে আলাপ করে নতুন করে উদ্যোগ নেব। বাচ্চু ভাইয়ের সন্তান আহনাফ তাজওয়ারকে সামনে রেখে আমরা এগিয়ে যেতে চাই। কিন্তু এখনই তাকে অত চাপ দিতে চাই না আমরা। কেননা তিনি কানাডায় পড়াশোনা করছেন। ভোকাল আইয়ুব বাচ্চুর পরিবর্তে নতুন একজন ভোকাল নেয়ার কথা ভাবছে এলআরবি। শামীম আরো বলেন, আমরা ভাবছি একটা ভোকাল হান্ট করবো। বাচ্চু ভাইয়ের গানগুলো নতুন একজন প্রতিভাবান শিল্পীর কণ্ঠে নিয়ে আমরা আবার মঞ্চে আসতে চাই। সে জন্য আনুষ্ঠানিক কার্যক্রম শুরুর আগে সবাইকেই এ ব্যাপারে জানানো হবে। তবে এখনো কোনো কিছুই চূড়ান্ত নয়। আইয়ুব বাচ্চুর বিদায়ে যেন এলআরবি ব্যান্ড থমকে গিয়েছে। ভাবতে পারছে না হঠাৎ এখন কি করে গুছিয়ে আনবে ব্যান্ডটাকে। আশা করি বাচ্চুর বিদায়ে এলআরবি বিদায় হবেনা। যার আশ্বাস পাওয়া যায় শামীমের কথায়। ভালো থাকুন আইয়ুব বাচ্চু ওপারে সেই কামনায়।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles