Friday, March 22, 2024

ঈদে প্রসেনজিত মন্ডল এর কথায় কন্ঠশিল্পী ইমন খান’র পাখি-৪…

– রবিউল আউয়াল।

আসছে পবিত্র ঈদ উপলক্ষে বর্তমান সময়ের আলোচিত তরুন জনপ্রিয় কন্ঠ শিল্পী ইমন খানের কন্ঠে পাখি-৪। কন্ঠশিল্পী ইমন পাখি-১, পাখি-২ এবং পাখি-৩ ধারাবাহিভাবে সফলতা লাভ করে এবং শ্রোতামহলে বেশ প্রশংসা পায়। তারই ধারাবাহিকতায় নতুন গান পাখি-৪।

আজকে আমায় পর করলি
কাল তো আমার ছিলি
এতোদিনের ভালবাসা
স্মৃতি করে দিলি
তুই) স্মৃতি করে দিলি।
পাখি রে
ও ও পাখি রে ।।

এমনই কথা দিয়ে সাজানো পাখি-৪ গানের কথা লিখেছেন গীতিকবি প্রসেনজিত মন্ডল, সুর ও সঙ্গীতায়োজন করেন সময়ের তরুন সুরকার ও সঙ্গীতশিল্পী আলামিন খান।

ইমন খান বলেন, পাখি গানের ধারাবাহিক সফলতার ফল পাখি-৪। প্রসেনজিত মন্ডলের কথায় পাখি-৪ এর প্রতিটি কথাই শ্রোতাদের হৃদয়কে টাচ করতে সক্ষম এবং বরাবরের মতো দুর্দান্ত সুর ও সঙ্গীতায়োজন করেছেন আলামিন খান। আমি আমার গায়কিতে শ্রোতাদের কথা মাথায় রেখেই গেয়েছি। আশা করি গানটি সবার ভাল লাগবে।

প্রসেনজিত মন্ডল বলেন, ইমন খান ও আলামিন খানের সাথে আমার প্রথম গান পাখি-৪। খুবই আন্তরিকতার সাথে এবং দরদ দিয়ে গানের কাজ করেছেন। গানের সুর মিউজিক এবং গায়কির সংমিশ্রণে গানটি শ্রোতা মহলে প্রশংসিত হবে বলে আমি বিশ্বাস করি।

আলামিন খান বলেন, ইমন খানের পাখি গানের ধারাবাহিক সফলতার ফল পাখি-৪। গানের কথাগুলো অসাধারণ, ইমন খান বরাবরই ভাল গেয়ে থাকে। সব মিলিয়ে পাখি-৪ গানটি শ্রোতাদের প্রশংসা কুড়াতে সক্ষম হবে। তবে ধারাবাহিকভাবে শ্রোতাদের জন্য পাখি-১০ আসবে। আশাকরি শ্রোতারা আমাদের পাশে থাকবেন। ভাল গান শুনুন, গান মনের খোড়াক।

গানটি সিডি জোনের ব্যানারে প্রকাশিত হয়েছে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles