Sunday, August 14, 2022

ধ্রুব গুহ’র ‘একলা পাখি’ গানের মডেল আসিফ আকবর…

– রবিউল আউয়াল।

বাংলা গানের যুবরাজ খ্যাত আসিফ আকবর ফিরে আসেন শ্রোতা-দর্শকদের জন্য নতুন নতুন চমক নিয়ে। তবে ঈদ উপলক্ষে কি চমক থাকছে আসিফ ভক্তদের, এমনই ভাবনায় হয়ত নিমজ্জিত আসিফ ভক্তরা। এবারই প্রথম আসিফ ভক্তরা আসিফকে মডেল হিসেবে দেখতে। গায়ক ধ্রুব গুহ’র একটি গানে তাকে মডেল হিসেবে দেখা যাবে। তার সঙ্গে আছেন ভিট চ্যানেল আই টপ মডেল সুমাইয়া আনজুম মিথিলা।

গত ১৭ বছর ধরে একাধিকবার সিনেমায় নায়ক হিসেবে অভিনয়ের প্রস্তাব দেয়া হয়েছিল আসিফ আকবরকে। কিন্তু শেষ পর্যন্ত সিনেমায় নায়ক হিসেবে তার অভিনয় করা হয়ে ওঠেনি। শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী ধ্রুব গুহ তার গানে মডেল হিসেবে ঠিকই পেরেছেন আসিফ আকবরকে অভিনয় করাতে। এ যেন আসিফ ভক্তদের জন্য অন্যরকম চমক। এই গানের মধ্যমেই অন্য কোনও শিল্পীর গানের মিউজিক ভিডিওতে প্রথমবারের মতো মডেল হয়ে অভিনয় করেছেন আসিফ আকবর।

শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী ধ্রুব গুহ’র ‘একলা পাখি’ শিরোনামের গানটিতে জুটি হিসেবে অভিনয় করেছেন আসিফ ও মিথিলা। বান্দরবনের মনোরোম লোকেশনে চিত্রায়িত হয়েছে গানটির মিউজিক ভিডিও। গানটির ভিডিও নির্মাণ
করছেন শুভব্রত সরকার (সিনেআর্ট)। ‘একলা পাখি’ গানটি লিখেছেন ও সুর করেছেন প্লাবন কোরেশী আর সংগীত পরিচালনা করেছেন তরিক ইসলাম।

গানে মডেল হওয়া প্রসঙ্গে আসিফ আকবর বলেন, এটা হুট করেই সিদ্ধান্ত নেয়া নয়। গানটি বেশ কয়েকবার শুনেছি, গানটির কথা, সুর ও সংগীত আমার ভালো লেগেছে। ভাল লাগা থেকেই সিদ্ধান্ত, আর ধ্রুব গুহ আমার ভালোবাসার মানুষ। তাই গানটিতে অভিনয় করা। তবে হ্যাঁ নিজের গানের বাইরে এটাই আমার প্রথম এবং শেষ অভিনয়। এই ঈদেই ‘ধ্রুব মিউজিক স্টেশন’ তাদের ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ করবে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles