Thursday, March 21, 2024

জিসান মাল্টিমিডিয়া’র ঈদ উৎসব ২০১৭…

– রবিউল আউয়াল।

ঈদ উপলক্ষ্যে দেশের বিভিন্ন অডিও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান গুলো অডিও ও ভিডিও গান নিয়ে সরব থাকে। অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জিসান মাল্টিমিডিয়াও তার ব্যতিক্রম নয়। আসছে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জিসান মাল্টিমিডিয়া ২০ রমজান থেকে চাঁদ রাত পর্য়ন্ত প্রতি ৪৮ ঘন্টা পর পর তাদের ইউটিউব চ্যানেলে নতুন গান প্রকাশ করে যাচ্ছে। প্রতিষ্ঠানটি তাদের এই কর্মশালার নাম দিয়েছেন ‘জিসান মাল্টিমিডিয়া ঈদ উৎসব ২০১৭’।

ফাহমিদা নবীর কন্ঠে থাকছে ‘ইচ্ছে গুলো’ শিরোনামের একটি গান। গানটির কথা ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম এবং সঙ্গীতায়োজন করেছেন সজীব দাস।
সঙ্গীতশিল্পী বেলাল খান গেয়েছেন ‘একটা স্বপ্ন’ শিরোনামের গান। গানের কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম, সুর করেছেন শাহরিয়ার বাধন এবং সঙ্গীতায়োজন করেছেন ওয়াহিদ শাহীন।

কান্না শিরোনামের একটি গানে কন্ঠ দিয়েছেন তৌসিফ। গানের কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম, সুর করেছেন শাহরিয়ার বাধন এবং সঙ্গীতায়োজন করেছেন ওয়াহিদ শাহীন।
মাহমুদ মানজুরের কথায় নাজির মাহমুদের সুরে এবং মুশফিক লিটুর সঙ্গীতায়োজনে ঈদ উপলক্ষ্যে ‘কে যে কখন’ শিরোনামের একটি গানে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী সালমা।

জনপ্রিয় কন্ঠশিল্পী আতিক হাসানের নতুন সলো এ্যালবাম ‘কন্যা’। তাঁর কন্যা এ্যালবামের গান লিখেছেন জিয়াউদ্দিন আলম, লিমন আহমেদ ও নোমান শিবলু। সব ক’টি গানের সুর করেছেন জিয়াউদ্দিন আলম এবং সঙ্গীতায়োজন করেছেন সজীব দাস ও এম এ রহমান।
ক্লোজআপ ওয়ান তারকা শিল্পী লালন কন্যা বিউটির নতুন এ্যালবাম ‘পাষান বন্ধু’। এ্যালবামের জিয়াউদ্দিন আলম ও রুদ্র রাসেল, সব ক’টি গানের সুর করেছেন জিয়াউদ্দিন আলম এবং সঙ্গীতায়োজনে সজীব দাস ও মুসফিক লিটু।

ইচ্ছে মানুষ খ্যাত শাওন গানওয়ালা’র দ্বিতীয় সলো এ্যালবাম ‘বলো’। এ্যালবামের দুটি গানে শাওনের সাথে ডুয়েট কন্ঠ দিয়েছে মোহনা ও লাবন্য। গানের কথা লিখেছেন জাহিদ আকবর ও জিয়াউদ্দিন আলম, গানের সুর করেছেন জিয়াউদ্দিন আলম ও শাওন।
প্রত্যয় খান ও নদীর প্রথম ডুয়েট গান ‘উদাসী মন’ শিরোনাম। গানের কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন প্রত্যয় খান নিজে।

শাহিদ কন্ঠে গান গেয়েছেন ‘রঙ্গ’ শিরোনামের একটি গান। গানটির কথা ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম এবং সঙ্গীত পরিচালনা করেছেন এম এ রহমান।
এছাড়া কাজী শুভ ও বৃষ্টি আকন্দ এর নতুন মিউজিক ভিডিও ‘এতো কাছে’ শিরোনামের একটি গান। জিসান মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles