Sunday, August 7, 2022

ঈদ আয়োজনে সাউন্ডটেক…

– রবিউল আউয়াল।

আসছে ঈদ নিয়ে দেশের অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো করেছে নানা রকম গানের আয়োজন। বাংলাদেশের শীর্ষস্থানীয় অডিও প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেকও আসছে ঈদ উপলক্ষ্যে, সঙ্গীত প্রিয় শ্রোতা-দর্শকদের জন্য করেছে ঈদ আয়োজন। কি আছে সাউন্ডটেক প্রযোজনা প্রতিষ্ঠানের ঈদ আয়োজনে? প্রযোজনা প্রতিষ্ঠান সাউন্ডটেক এবারের ঈদে শ্রোতাপ্রিয় এবং প্রতিষ্ঠিত শিল্পীদের ১০টি এ্যালবাম প্রকাশ করতে যাচ্ছে। সঙ্গীত প্রিয় শ্রোতা-দর্শকদের ঈদ আনন্দ পরিপূর্ণ করতেই সাউন্ডটেকের এই আয়োজন।

সময়ের অন্যতম জনপ্রিয় ও শ্রোতা নন্দিত শিল্পী ইমরান এর ‘আমার ইচ্ছে কোথায়’ শিরোনামে গানের অডিও ভিডিও। গানটির কথা লিখেছেন জুলফিকার রাসেল এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন শিল্পী নিজেই। গানের মিউজিক ভিডিও নির্শান করেছেন চন্দন রায় চৌধুরী। এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন কলকাতার মেয়ে মৌমিতা হরি।

আরো আছে মিনারের ‘আলো নেই আলোতে’ (সিঙ্গেল ট্রাক) ওমর ফারুক বিশালের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন নাবিল সালেহীন নিলয়।

দেশের জনপ্রিয় শিল্পীদের নিয়ে প্রকাশ পাচ্ছে ‘বুঝলি না মন’ শিরোনামে মিক্সড এ্যালবাম। ‘বুঝলি না মন’ এ্যালবামের গানগুলো গেয়েছেন কনা, এসআই টুটুল, সালমা, রিংকু, নিকার ও শাকিল আহমেদ। সবক’টি গানের সুর ও সঙ্গীতায়োজন করেছেন আবিদ রনি। গানের কথা লিখেছেন আশিকুল হক তরুন।

আহমেদ রিজভীর কথায় নাজির মাহমুদের সুরে এবং মুশফিক লিটুর সঙ্গীতায়োজনে জনপ্রিয় কন্ঠশিল্পী ন্যান্সি’র ‘কোন মন্তরে’ শিরোনামের গানটি প্রকাশ হতে যাচ্ছে। এছাড়া কাজী শুভ’র মিক্সড এ্যালবাম ‘মন পুড়েরে’ প্রকাশ পাবে।

এছাড়াও আছে সালমার নতুন গান। জনপ্রিয় ক্লোজাআপ তারকা সালমা’র নতুন গান ‘ভেতর থেকে তোরে চাই’। গানটির কথা লিখেছেন দেলোযার আরজুদা শরফ এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন সুমন কল্যান।

দেশের অন্যতম জনপ্রিয় গীতিকার কবির বকুলে কথা ও সুরে ‘বৃষ্টি বিরহ’ শিরোনামের একটি গানে কন্ঠ দিয়েছেন দিনাত জাহান মুন্নি।
আরও থাকছে খন্দকার বাপ্পি ও বর্ষার কন্ঠে প্রকাশিত হবে ‘জলে ভেজা চোখ’ শিরোনামের একটি গান। আছে বিন্দু কনার কন্ঠে প্রকাশ পাচ্ছে ‘চাইলাম যারে’ শিরোনামের একটি গান। এছড়াও প্রকাশ পাচ্ছে তৌসিফের ‘তোকে ছাড়া’ একাধিক মিক্সড অ্যালবাম ও নতুন গান।

ইথুন বাবুর কথা, সুর ও সঙ্গীতে আতিক হাসানের ৫টি গানে সাজানো একটি এ্যালবাম এসেছে। আরও এসেছে প্রিন্স হাবিবের ৫টি গান। শেথ রেজার কথায় ও এস পুলকে সুর ও সঙ্গীতে পলাশ সাজ্জাদের লাল শাড়ী এ্যালবামের ৫টি গান পেতে যাচ্ছে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles