Sunday, August 14, 2022

ঈদের বর্ণাঢ্য আয়োজনে লেজার ভিশন…

– রবিউল আউয়াল।

আসছে পবিত্র ঈদ-উল ফিতর। ঈদকে সামনে রেখে সঙ্গীত নিয়ে চলছে ভিন্ন ভিন্ন সুর আয়োজন। বরাবরের মত এবারও বেশ কিছু অডিও এ্যালবাম ও মিউজিক ভিডিও প্রকাশ করছে লেজার ভিশন। এবারের ঈদ আয়োজনে লেজার ভিশনে থাকছে বৈচিত্রতা। শ্রোতা-দর্শকদের কথা মাথায় রেখে বিভিন্ন ধারার গান নিয়ে ঈদের বর্ণাঢ্য আয়োজন করেছে লেজার ভিশন।

‘হৃদয়ে তুমি’ শিরোনামে একক এ্যালবাম নিয়ে আসছেন জনপ্রিয় কন্ঠশিল্পী কাজী শুভ। এ্যালবামটিতে মোট চারটি রোমান্টিক ঘরনার গান রয়েছে। গানগুলোর কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন, সুর করেছেন কাজী শুভ এবং সঙ্গীতায়োজনে ছিলেন রাফি। এ্যালবামের একটি গানে সহ শিল্পী হিসেবে ছিলেন পূজা।

রেজাউর রহমান রিজভীর কথায় রোমান্টিক ও মেলোডি ধাঁচের তিনটি গানের একক এ্যালবাম ‘আমাকে জড়িয়ে রাখো’ শিরোনামে গান গাইলেন কন্ঠশিল্পী রাকিব মোসাব্বির। গানগুলোর সুর ও সঙ্গীতায়োজন করেছেন রাকিব মোসাব্বির নিজেই।

‘রঙ্গের দুনিয়া’ নিয়ে গাইলেন কাজী শুভ। তার রঙ্গের দুনিয়া শিরোনামের গানটির কথা লিখেছেন শফিকুল ইসলাম ভূঞা, সুর করেছেন আলোচিত তরুর সুরকার মুরাদ নূর এবং সঙ্গীতায়োজন করেছেন মুশিফিক লিটু।

‘আর কতো দূর’ শিরোনামে ঈদ উপলক্ষ্যে একক এ্যালবাম নিয়ে কন্ঠশিল্পী শাহরীদ বেলাল। এ্যালবামে মোট পাঁচটি গান রয়েছে। গানগুলোর কথা লিখেছেন শাহরীদ বেলাল, জাকির শেখ এবং সালেহ্ আহমেদ, সুর করেছেন শাহরীদ বেলাল। এই এ্যালবামের একটি গানে সহ শিল্পী হিসেবে ছিলেন ফারাবি ও গানগুলোর সঙ্গীতায়োজন করেছেন রেজওয়ান শেখ।

বর্তমান জনপ্রিয় কন্ঠশিল্পী ঐশীর শ্রোতা দর্শকদের ঈদ আনন্দকে আরো প্রাণবন্ত করে তোলতে নিয়ে এসেছেন ‘নীলিমা’ শিরোনামের একটি গান। ‘নীলিমা’ শিরোনামের গানটির কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন জেকে মাজলিস।
অজয় মিত্রের কথা, সুর ও সঙ্গীতে ‘রঙ্গের ঘুড়ি’ শিরোনামের একটি গানেও কন্ঠ দিয়েছেন ঐশী।
‘দে দে পাল তুলে দে’ শিরোনামের একটি গানে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী ঐশী। আব্দুর রহমান বয়াতীর কথা ও সুরে ‘দে দে পাল তুলে দে’ শিরোনামের গানটি শ্রোতাদের ঈদ আয়োজন জমাবে এবার ঐশী।

জনপ্রিয় কন্ঠশিল্পী সালমা তার শ্রোতা-দর্শকদের জন্য গাইলেন ‘হৃদয়ের নাও’ শিরোনামের একটি গান। গানটির কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন এবং সুর ও সঙ্গীতায়োজন করেছেন সজীব দাস।

ক্লোজাপ খ্যাত কন্ঠশিল্পী সাব্বির জামান এর কন্ঠে এবারের ঈদ আয়োজন ‘ঢলে ঢলে’ শিরোনামের একটি গান। গানটির কথা লিখেছেন জীবক বড়ুয়া, সুর করেছেন মোঃ জিয়াউল কবির শুভ ও সাব্বির জামান এবং সঙ্গীতায়োজন করেছেন সাব্বির জামান নিজেই।

‘সময়’ শিরোনামে গান গাইলেন প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী শান্ত। সময় শিরোনামের গানের কথা লিখেছেন জীবক বড়ুয়া, সুর করেছেন মুন এবং সঙ্গীত পরিচালনা করেছেন ইফতেখারুল লেনিন।

‘বৈরাগী মন’ শিরোনামে ফোক গানের একক এ্যালবাম নিয়ে জনপ্রিয় কন্ঠশিল্পী বাউল ফরহাদ। তার বৈরাগী মন শিরোনামের এই একক এ্যালবামে মোট ৫টি গান দিয়ে সাজানো হয়েছে। এ্যালবামের গানগুলোর কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন বাউল ফরহাদ নিজে এবং একটি গানের কথা ও সুর করেছেন কবির সরকার।

সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী তানজিন মিথিলা’র ‘মন রে’ শিরোনামে আধুনিক গানের এ্যালবাম। এ্যালবামের গানগুলোর কথা ও সুর করেছেন তানজিন মিথিলা এবং সঙ্গীত পরিচালনা করেছেন জেড এইচ বাবু। ‘মন রে’ এ্যালবামটি মোট ৬টি গানে সাজানো হয়েছে এবং ৬টি গানের মধ্যে ৪টি গানে সহশিল্পী হিসেবে ছিলেন কাজী শুভ, এফ এ সুমন, অয়ন চাকলাদার এবং ক্লোজআপ খ্যাত কন্ঠশিল্পী রাজিব।

‘মন জানে’ শিরোনামের একটি গানে কন্ঠ দিয়েছেন জনপ্রিয় কন্ঠশিল্পী প্রতীক হাসান। গানটির কথা লিখেছে শফিকুল ইসলাম ভূঞা, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন বেলাল খান।

বর্তমান সময়ের জনপ্রিয় কন্ঠশিল্পী বেলাল খান গাইলেন ‘যাবে যদি চলে’ শিরোনামের একটি গান। গানটির কথা লিখেছেন শফিকুল ইসলাম ভূঞা, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন বেলাল খান নিজে।

লেজার ভিশনের মিউজিক ভিডিওঃ

জনপ্রিয কন্ঠশিল্পী কাজী শুভ’র ‘ভালবাসি কতটা’ ভিডিওটির মডেল আরিফাত ও অপূর্ব এবং ভিডিওটি নির্মান করেন সৌমিত্র ঘোষ ইমন।
জনপ্রিয় সঙ্গীত শিল্পী বেলাল খান’র ‘তোমার কি একটা বিকেল হবে’ শিরোনামের গানের মিউজিক ভিডিও নির্মান করেছেন চন্দন রায় চৌধুরী।
জনপ্রিয় কন্ঠশিল্পী রাকিব মোসাব্বির এর ‘তুমি এসেছিলে’ গানের মিউজিক ভিডিওতে মডেল ছিলেন দ্বীপ ও তৃষ্ঞা। গানটির মিউজিক ভিডিও নির্মান করেনে রাকিব মোসাব্বির নিজে।
জনপ্রিয় কন্ঠশিল্পী সাব্বির জামানের ‘ঢলে ঢলে’ শিরোনামের মিউজিক ভিডিও মডেল ছিলেন রেহানা জামান এবং গানটির মিউজিক ভিডিও নির্শান করেন সাব্বির জামান।
সময়ের প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী শান্ত’র ‘সময়’ শিরোনামের গনটির মিউজিক ভিডিও নির্মান করেন সৌমিত্র ঘোষ ইমন। মিউজিক ভিডিওটির মডেল ছিলেন মিতি ও আলিফ।
জনপ্রিয় সঙ্গীত শিল্পী বেলাল খান ও প্রিয়াংকার ‘ভাসি ডুবি’ শিরোনামের গানের মিউজিক ভিডিও নির্মান করা হয়েছে। গানের মিউজিক ভিডিও নির্মান করেন নির্মাতা সৈকত রেজা।
আসছে ঈদ উপলক্ষ্যে সবগুলো গানের মিউজিক ভিডিও লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে ও লেজার ভিশন মিউজিক এ প্রকাশিত হয়েছে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles