Monday, August 15, 2022

বাবা দিবসে বাবাকে নিয়ে নতুন গান…

– মোঃ মোশারফ হোসেন মুন্না।

‘বাবার দেয়া ঘুড়ি’ শীর্ষক অডিও ভার্সনে নিজের বাবাকে নিয়ে লেখা গান গেয়েছেন শিল্পী সাজেদ ফাতেমী। আসছে ১৮ জুন, রোববার, বাবা দিবসকে সামনে রেখে শুধু বাবাকে নিয়ে নয়টি গানের দুটি অডিও ভার্সন প্রকাশিত হয়েছে তার। বাসু দেবের সুর ও সঙ্গীতে এই ভার্সন দুটি প্রকাশ করছে কলের গান মাল্টিমিডিয়া ও প্রো-টিউন বিডি ডট কম।
‘বাবার দেয়া ঘুড়ি’ শিরোনামে পাঁচটি গানের অডিও ভার্সনে গান করেছেন ফকির আলমগীর, সাজেদ ফাতেমী, পলাশ লোহ, কে ডি উজ্জ্বল ও সৈকত বাবু। ফকির আলমগীরের গানটির কথা সংগৃহীত। প্রয়াত পল্লীচিকিৎসক বাবার স্মৃতি নিয়ে ‘ডা. সোলেমান’ শিরোনামে নিজের লেখা গান গেয়েছেন সাজেদ ফাতেমী। পলাশ লোহ ও সৈকত বাবুর গান দুটি লিখেছেন গোলাম মোর্শেদ এবং কে ডি উজ্জ্বলের গানটির গীতিকার জ্যোতির্ময় সাহা।

‘বাবার দেয়া ঘুড়ি’ প্রকাশ করছে কলের গান মাল্টিমিডিয়া। এই প্রতিষ্ঠান থেকে বাবা নিয়ে ড. আশীষ কুমার চক্রবর্তীর একটি গানের ভিডিও ইউটিউবে প্রকাশ করা হয়েছে।
এ ছাড়া ‘আমার বাবা’ শিরোনামে আরেকটি অডিও ভার্সনে গান থাকছে চারটি। এতে গান করেছেন বাসু, বিন্দিয়া, সুমেল ও সুস্মিতা মওলা। গানগুলো লিখেছেন ইসমাইল মানিক, আফরোজা নিজামী, বাসু ও এম এ মতিন। এই ভার্সনটি প্রকাশ করছে প্রো-টিউন বিডি ডট কম। সাজেদ ফাতেমীর কথা ও সুরে ‘পিতা’ শিরোনামে এই এ্যালবামটি প্রকাশ করে গানচিল মিউজিক।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles