asd
Friday, September 13, 2024

কনসার্ট থেকে ২১ লাখ টাকা ও ২০ ট্রাক ত্রাণ সংগ্রহ…

– শাহরিয়ার খান সাকিব।

আবেগ- অনূভুতি, স্নেহ, মায়া-মমতা এসব নিয়েই মানুষের মধ্যে জন্ম নেয় মানবতা। আজ কতটা দিন বাংলাদেশের একটা অংশ বিপাকের মধ্যে দিয়ে জীবন অতিবাহিত করছে। জীবন মরণের সন্ধিক্ষণে বেঁচে থাকার চেষ্টা করছে। হারিয়ে যাচ্ছে বুকের মানিক।
বাবার আদর, মায়ের ভালোবাসা, ভাই এর স্নেহ। এই সংকট মূহুর্তে তাদের পাশে দাড়িয়েছেন হাজারো মানুষ। দিচ্ছেন সহযোগিতার পরশ। যে ভাবে পারছে পাশে থেকে সাহায্য করে যাচ্ছেন। আর তার ধারাবাহিকতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে শুক্রবার এক জরুরি সংযোগ কনসার্ট এর আয়োজন করেন। বিকেলে এই কনসার্টটি শুরু হয়। আর এর উদ্দেশ্য ছিলো একটাই আর তা হলো, বন্যার্তদের সাহায্যে করা। কনসার্টে শিরোনামহীন, সায়ানসহ ৩০টির মতো ব্যান্ড ও শিল্পী গান পরিবেশন করেন।

জরুরি সংযোগ কনসার্টে আসা দর্শনার্থীরা বন্যায় আক্রান্তদের সাহায্যার্থে টাকা ও ত্রাণ নিয়ে আসেন। এ বিষয়ে শিরোনামহীনের ফেসবুক পেজ থেকে জানানো হয়েছে, শুক্রবার ‘জরুরি সংযোগ’ কনসার্ট থেকে অর্থ সংগ্রহ হয়েছে ২১ লাখ ৪১ হাজার দুইশত টাকা।
পাশাপাশি বন্যা কবলিত এলাকার জন্য প্রায় ২০ ট্রাক পরিমাণ ত্রাণ সংগ্রহ করা হয়েছে।
তারা বলেন, কৃতজ্ঞতা রইল যারা এভাবে পাশে এসে দাঁড়িয়েছেন। কৃতজ্ঞতা জানাই আয়োজকদের এবং ভলান্টিয়ারদের যারা সারাদিন অক্লান্ত পরিশ্রম করেছেন। খুব দ্রুত ভলান্টিয়াররা বন্যা আক্রান্ত অঞ্চলে সেগুলো পৌঁছে দেওয়ার চেষ্টা করবে। এভাবে সবাই এগিয়ে আসলে হয়তো বহু মানুষের কষ্ট লাঘব হবে। সবাই সহযোগিতা পাবে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles