Friday, March 29, 2024

সঙ্গীতাঙ্গন এর একক সঙ্গীতানুষ্ঠান…

এই করোনকালীন সময়ে মাঝে মাঝেই সঙ্গীতাঙ্গন আয়োজন করতে চেষ্ঠা করছে একক সঙ্গীতানুষ্ঠান, সঙ্গীতাঙ্গন ফেসবুক পেইজে।
পত্রিকার ফেসবুক পেইজের লাইভে আপনাদের সহযোগিতা পেয়ে সত্যিই আমরা আনন্দিত এবং প্রতিশ্রুতিবদ্ধ আগামী দিনগুলোতে সেই ধারা অব্যাহত রাখতে।
সঙ্গীতাঙ্গন পত্রিকা পড়ুন এবং দেশীয় সংস্কৃতিকে মূল্যায়ন করুন এবং বিশ্বে প্রতিষ্ঠিত করুন।

আজ আমাদের সঙ্গীতাঙ্গন লাইভে আছেন আপনাদের অতি পরিচিত ও জনপ্রিয় শিল্পী এবং ‘৭১-এর শব্দসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা, কন্ঠশিল্পী তিমির নন্দী। উপভোগ করুন তিমির নন্দী দা’র সাথে আপনাদের বিনোদনের মূহুর্তটি, তাকে প্রশ্ন করুন এবং সাথে থাকুন, ধন্যবাদ।

সঙ্গীতাঙ্গন পত্রিকা আয়োজিত একক সঙ্গীত সন্ধ্যা… ৮ম পর্ব।

শুভ সন্ধ্যা…আশাকরি আপনারা এই দুঃসময়ে আমাদের সাথে আছেন…আমরা সবাই সচেতন থাকি এবং দুঃসময়কে একসাথে মোকাবেলা করি…আসুন আমরা সবাই সংস্কৃতি চর্চা করি…এবং সঙ্গীতাঙ্গন এর সাথে থাকি…আজ আমাদের সঙ্গীতাঙ্গন লাইভে আছেন আপনাদের অতি পরিচিত ও জনপ্রিয় শিল্পী এবং '৭১-এর শব্দসৈনিক ও বীর মুক্তিযোদ্ধা, কন্ঠশিল্পী তিমির নন্দী…উপভোগ করুন তিমির নন্দী দা'র সাথে আপনাদের বিনোদনের মূহুর্তটি, তাকে প্রশ্ন করুন এবং সাথে থাকুন, ধন্যবাদ…সঙ্গীতাঙ্গন পত্রিকা আয়োজিত একক সঙ্গীত সন্ধ্যা… ৮ম পর্ব।

Posted by Shangeetangon on Thursday, June 4, 2020

আজ আমাদের সঙ্গীতাঙ্গন ফেসবুক পেইজে লাইভে আছেন আমেরিকা থেকে বাংলাদেশের প্রথম অডিও বাংলা গানের এ্যালবামের জনপ্রিয় সঙ্গীতশিল্পী এম এ শোয়েব…

সঙ্গীতাঙ্গন পত্রিকা আয়োজিত একক সঙ্গীত সন্ধ্যা… ৯ম পর্ব।

শুভ সকাল…আশাকরি আপনারা সবাই ভাল আছেন এবং এই দুঃসময়ে আমাদের সাথে আছেন…আমরা সবাই সচেতন থাকি এবং দুঃসময়কে একসাথে মোকাবেলা করি…আজ আমাদের সঙ্গীতাঙ্গন ফেসবুক পেইজে লাইভে আছেন…আমেরিকা থেকে বাংলাদেশের প্রথম অডিও বাংলা গানের এ্যালবামের জনপ্রিয় সঙ্গীতশিল্পী এম এ শোয়েব…বাংলাদেশে এখন সকাল ১১টা, আর আমেরিকাতে রাত ৯টা…তাই আমেরিকাতে বাংলাদেশীদের জানাই…শুভ সন্ধ্যা…আসুন আমরা সবাই সংস্কৃতি চর্চা করি…এবং সঙ্গীতাঙ্গন এর সাথে থাকি…উপভোগ করুন এম এ শোয়েব এর সাথে আপনাদের বিনোদনের মূহুর্তটি, তাকে প্রশ্ন করুন এবং সাথে থাকুন, ধন্যবাদ…সঙ্গীতাঙ্গন পত্রিকা আয়োজিত একক সঙ্গীত সন্ধ্যা… ৯ম পর্ব।

Posted by Shangeetangon on Saturday, June 6, 2020

হাসি- আনন্দ, ব্যাথা- বেদনা সব মিলেই মানুষের জীবন।
জীবনে কষ্ট আসবেই।
আর কষ্টকে বুকে রেখে সুখকে বিসর্জন না দিয়ে, কষ্টকে সুখে পরিণত করতে হবে।
মুখে হাসি ফোটাতে হবে। দেখতে হবে বেচেঁ থাকার স্বপ্ন।

আর সেই সুখের ক্ষুদ্র আয়োজনের সাথে থেকে মনকে প্রশান্তি দিতে সঙ্গীতাঙ্গন সব সময় আপনাদের বিনোদনে রাখতে চেষ্ঠা করে থাকেন।

করোনায় গৃহবন্দি হয়ে একঘেঁয়ে আর একাকিত্ব দুর করতে আপনাদের সবার প্রিয় বিনোদনধর্মীয় পত্রিকা সঙ্গীতাঙ্গন-এ।
এখন লাইভে আসছেন সৃজনশীল মেধাবী গায়ক রাজীব ইসলাম…

রাজীবের গান শুনুন, মনটাকে বিরক্তি আর তিক্ততা থেকে ফিরিয়ে নিয়ে আসুন আনন্দের ভূবনে…

সঙ্গীতাঙ্গন পত্রিকা আয়োজিত একক সঙ্গীত সন্ধ্যা… ১০ম পর্ব।

শুভ সন্ধ্যা…হাসি- আনন্দ, ব্যাথা- বেদনা সব মিলেই মানুষের জীবন…জীবনে কষ্ট আসবেই…আর কষ্টকে বুকে রেখে সুখকে বিসর্জন না দিয়ে, কষ্টকে সুখে পরিণত করতে হবে…মুখে হাসি ফোটাতে হবে। দেখতে হবে বেচেঁ থাকার স্বপ্ন…আর সেই সুখের ক্ষুদ্র আয়োজনের সাথে থেকে মনকে প্রশান্তি দিতে সঙ্গীতাঙ্গন সব সময় আপনাদের বিনোদনে রাখতে চেষ্ঠা করে থাকেন…করোনায় গৃহবন্দি হয়ে একঘেঁয়ে আর একাকিত্ব দুর করতে আপনাদের সবার প্রিয় বিনোদনধর্মীয় পত্রিকা সঙ্গীতাঙ্গন এ…এখন লাইভে আসছেন সৃজনশীল মেধাবী গায়ক রাজীব ইসলাম…রাজীবের গান শুনুন, মনটাকে বিরক্তি আর তিক্ততা থেকে ফিরিয়ে নিয়ে আসুন আনন্দের ভূবনে…লাইভ দেখুন প্রশ্ন করুণ, আড্ডায় মেতে ওঠুন সঙ্গীতাঙ্গনে…সঙ্গীতাঙ্গন পত্রিকা আয়োজিত একক সঙ্গীত সন্ধ্যা… ১০ম পর্ব।

Posted by Shangeetangon on Monday, June 8, 2020

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

18,780FansLike
700SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles